জুকারবার্গ আম্বানির সাথে পাকে বাঁধা পড়তে চলেছেন! ডিজিটাল ইন্ডিয়ার আরো এক ধাপ!জানালেন ফেসবুক মালিক

0

সমাচার ডেস্কঃ- ফেসবুক এবং জিও কোম্পানির মালিক মুকেশ আম্বানির মধ্যে মণিকাঞ্চন যোগ যেন নতুন করে দরজা খুলে দেবে ডিজিটাল ইন্ডিয়া হওয়ার পক্ষে আরও একধাপ। এমনই আশায় বুক বাঁধছে ভারতবাসী। হয়তো নতুন করে কোনো ছোট লগ্নিকারী সংস্থা এখন হাত দিতে পারবে। এমনই আভাস মিলেছে মার্ক জুকারবার্গ ।

এর কথায় তিনি বলেন-“ফেসবুক জিও প্ল্যাটফর্মের সঙ্গে জোট বাঁধছে। আমরা আর্থিক বিনিয়োগ করেছি। তারসঙ্গে আমরা একসঙ্গে সামনে কিছু বড় প্রোজেক্টে কাজ করতে চলেছি, যা ভারতে বাণিজ্যিক সম্ভাবনা আরও বাড়িয়ে দেবে।ফেসবুক ও হোয়াটসঅ্যাপের ব্যবহারকারীর সংখ্যায় সবথেকে বড় দেশ ভারত। অনেক প্রতিভাবান ব্যবসায়ী রয়েছেন এই দেশে। ভারত বর্তমানে একটা ডিজিটাল বদলের সামনে দাঁড়িয়ে রয়েছে। তাতে জিও-র মতো সংস্থা গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছে। এর ফলে লক্ষ লক্ষ মানুষ অনলাইনে ছোট ছোট ব্যবসার দিকে ঝুঁকবেন।

এই লকডাউনের মধ্যে ছোট ব্যবসায়ীরা বিদেশি বিনিয়োগের প্রয়োজনীয়তা অনুভব করছে। তাদের ব্যবসা এই মুহূর্তে বাড়ানোর জন্য তারা অনেক বড় কোম্পানির সাহায্য চাইছে। এই সময় এটুকুই সাহায্য আমরা করতে পারি। জিও-র সঙ্গে এই পার্টনারশিপের ফল অনেক ছোট কোম্পানিগুলির সামনে নতুন পথ খুলে দেবে।”