কেজিএফ ২-এর সাফল্যের পরেও কেন ‘রকি ভাই’ পার্টিতে ড্রাম বাজাতে বাধ্য হয়েছিল!

0

সমাচার ডেস্কঃ কেজিএফ (KGF)সুপারস্টার তারকা যশকে(Yash) দক্ষিণ সিনেমার সুপারস্টার বলে মনে করা হয়। ইয়াশের হিন্দি দর্শকদেরও প্রচুর ফ্যানবেস রয়েছে। সেলিব্রেটির মতো চেহারা প্রায়ই সামনে আসে। একই সময়ে, সোশ্যাল মিডিয়ায় ‘রকি ভাই’ অর্থাৎ যশের(Yash) চেহারার ভিডিও খুব দ্রুত ভাইরাল হচ্ছে। ভাইরাল ভিডিওতে কেজিএফ-এর রকি ভাই অর্থাৎ অভিনেতা যশকে একটি অনুষ্ঠানে ড্রাম বাজাতে দেখা যাচ্ছে। তার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ পছন্দ হচ্ছে। ভিডিওতে মন্তব্যকারী ব্যবহারকারীরা ড্রামারকে যশের মতো দেখতে বলছেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একটি ভিডিও। ভাইরাল ভিডিওতে কেজিএফ কেজিএফ যশকে(Yash) ড্রাম বাজাতে দেখা যাচ্ছে। আমরা আপনাকে বলি যে এই সুপারস্টার যশ নন তবে তাঁর চেহারা একই রকম।

যশের (Yash)লুকলাইক একটা গোল্ডেন কালার সিকোয়েন্স ওয়ার্ক আউটফিট পরেছে। একটি অনুষ্ঠানে তাকে ড্রাম বাজাতে দেখা গেছে।এই ভিডিওতে মানুষ তাদের তীব্র প্রতিক্রিয়া জানাচ্ছেন। ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওটি মন্তব্য করে একজন ব্যবহারকারী লিখেছেন, “সমুদ্রে সব সোনা হারানোর পর রকি ভাই।” একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন যে তিনি আন্ডারগ্রাউন্ডে চলে গেছেন এবং বড় কিছু করার পরিকল্পনা করছেন।

 কেজিএফ(KGF) ছবিটি যশের ক্যারিয়ারের সবচেয়ে বড় হিট ছবি। কেজিএফ রিয়েল লাইফ মা ছেলের গল্প। চিকিৎসা করানোর টাকা না থাকায় এক দরিদ্র মা অসুস্থ হয়ে মারা যায়। মৃত্যুর সময়, তিনি তার ছেলের কাছ থেকে প্রতিশ্রুতি নেন যে তিনি বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি হবেন। KGF অধ্যায় 2-এ, রকি তার মায়ের কাছে তার প্রতিশ্রুতি পূরণ করে।