প্রধানমন্ত্রী চুপ করে আছেন কেন? কি লুকোচ্ছেন তিনি? , বিস্ফোরক টুইট রাহুল গান্ধীর

0

রাজীব ঘোষ:- প্রধানমন্ত্রী চুপ করে আছেন কেন? কি লুকোচ্ছেন তিনি? যথেষ্ট হয়েছে। সীমান্তে কি হচ্ছে? আমরা জানতে চাই। চীনের সাহস হয় কি করে, ভারতের সেনাবাহিনীকে হত্যা করা। আমাদের জমি দখল করার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশ্যে টুইটারে লিখেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। ভারত চীন সীমান্তের উত্তেজনাপূর্ণ পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে রাষ্ট্রপুঞ্জ।রাষ্ট্রপুঞ্জের মহাসচিব এর অফিস থেকে বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, দুই দেশকেই সংযত থাকতে বলা হয়েছে। ভারত এবং চীন পদক্ষেপ গ্রহণ করছে। এটা সন্তোষজনক।

ভারত-চীন সীমান্তের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধানকর টুইটারে লেখেন, ভারতীয় সেনাবাহিনীর বলিদান বৃথা যাবে না। শূন্য ডিগ্রি তাপমাত্রায় ভারতের সার্বভৌমত্ব রক্ষা করার জন্য তাদের সর্বোচ্চ ত্যাগ স্বীকারের জন্য দেশ কৃতজ্ঞ থাকবে। আমাদের মনে রাখতে হবে, আমরা সুরক্ষিত রয়েছি, কারণ আমাদের সশস্ত্র বাহিনী সব সময় প্রস্তুত রয়েছে। ভারত-চীন সেনাবাহিনীর লড়াইয়ে নিহত হয়েছেন বীরভূমের মোহাম্মদ বাজারের রাজেশ ওরাও।

 

তার প্রতি স‍্যালুট জানিয়ে রাজ্যপাল লেখেন, বীর জওয়ানকে স্যালুট। তার পরিবারকে জানাই সমবেদনা। তার বলিদান দেশ ভুলবেনা। প্রসঙ্গত, হিমাচল প্রদেশে অ্যালার্ট জারি করা হয়েছে। সীমান্তবর্তী এলাকার বাসিন্দাদের সুরক্ষার জন্য সমস্ত পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সেনাবাহিনীর পক্ষ থেকে তথ্য সংগ্রহ করা হচ্ছে।