‘লাল সিং চাড্ডা’ মুক্তির আগে নার্ভাস কেন আমির

0

সমাচার ডেস্কঃ বলিউডের বিখ্যাত অভিনেতা আমির খান আজকাল তার বহুল প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে আলোচনায় রয়েছেন। এই ছবির মাধ্যমে প্রায় চার বছর পর বড় পর্দায় ফিরতে প্রস্তুত আমির। ‘লাল সিং চাড্ডা’ ছবিতে আমিরের সঙ্গে মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী কারিনা কাপুর খানকে। আমিরের কাছে এটি একটি চলচ্চিত্র নয়, একটি স্বপ্নের প্রকল্প। অভিনেতাদের আজকাল প্রবলভাবে ছবিটির প্রচার করতে দেখা যায়। ১১ আগস্ট সিনেমাটি প্রেক্ষাগৃহে হিট করার জন্য প্রস্তুত।

ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার এই সিনেমার জন্য। তবে মুক্তির আগেই বিতর্কে জড়িয়েছে ছবিটি। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় লোকেরা ‘লাল সিং চাড্ডা’কে বয়কট করার দাবি জানাচ্ছে। আজকাল আমির জোরেশোরে ‘লাল সিং চাড্ডা’-এর প্রচারে ব্যস্ত। এছাড়াও, তিনি জনগণের কাছে আবেদন করছেন যে ব্যবহারকারীরা এই ছবিটি বয়কট করবেন না। তবে ছবিটি মুক্তির আগে আমির শুধু উত্তেজিতই নন, একটু নার্ভাসও।সম্প্রতি এক সাক্ষাৎকারে আমির জানিয়েছেন, ‘এই ছবিটি তৈরি করতে প্রায় ১৪ বছর লেগেছে, কিন্তু স্বত্ব পেতে প্রায় ৮ থেকে ৯ বছর লেগেছে। তাই আমি একটু উত্তেজিত এবং নার্ভাস। আমি জানি আমি একটা ভালো ছবি বানিয়েছি, কিন্তু মানুষ পছন্দ করবে কি না জানি না।

আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি, যেখানে ছবির শুটিংয়ের জন্য অনেক জায়গায় ঘুরেছেন আমির। অন্যদিকে, ছবিটি ভারতকে সবচেয়ে সুন্দরভাবে ধারণ করেছে এটিকে একটি জাদুকরী সিনেমাটিক আশ্চর্য করে তুলেছে। এছাড়াও, ছবিটি ১৮ থেকে ৫০ বছর বয়সী লালের চরিত্রের একটি মনোমুগ্ধকর যাত্রা নিয়ে আসবে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে লাল সিং চাড্ডা ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।