রিয়ার জন্য সকল বাঙালি মহিলাদের অপমান কেন ? প্রতিবাদে নামলেন সংসদ নুসরাত

0
Nusrat Jahan rhea Chakraborty
Nusrat Jahan rhea Chakraborty

সমাচার ডেস্কঃ- সুশান্ত সিং রাজপুত মৃত্যুর বির্তকে প্রেমিক রিয়া চক্রবর্তীর । বিগত মাস ধরে তার নাম সুশান্ত হত্যায় শিরোনামে রয়েছে । এই বির্তক এতোটাই চড়া দিয়েছে রিয়ার জন্য বাঙালি মহিলাদের অপমান পর্যান্ত শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় । এই অপমান বিরুদ্ধে উঠে দাড়ালেন সংসদ নুসরত জাহান ( Nusrat Jahan ) , দিলেন করা ভাষায় উওর । ‌

সুশান্তের মৃত্যুর পর বিগত মাস থেকে বির্তকের শিরোনামে রয়েছে রিয়া চক্রবর্তীRhea Chakraborty ) । সুশান্ত হত্যায় রিয়ার একের পর এক তথ্য নেটদুনিয়ায় ট্রেন্ড । সুশান্তকে ওষুধ খাইয়ে পাগল করা থেকে শুরু করে তার উপর কালাযাদু , তার অ্যাকাউন্ট থেকে লাগাম ছাড়া লেনদেন এমন ঘটনা সামনে এসেছে । এতোগুলো বিষয়ে নিয়ে রোষের শিকার রিয়া চক্রবর্তী । নামের পদবীর জেরেই এখন সমগ্র বাঙালি জাতির মেয়েদের ওপর প্রশ্ন তুলা হচ্ছে । এর বিরুদ্ধে উঠে দাঁড়ালেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান।

একাধিক টুইটার শেয়ার করে বাঙালি মহিলাদের অপমানের করা জবাব দিয়েছেন নুসরত । একজন টুইটারে লিখেছেন , রিয়া চক্রবর্তী বাংলা আর বাঙালিদের তো জনপ্রিয় করে দিল! ,  এর জবাবে তিনি লিখেছেন, “ তুমি কি আচমকাই জন্ম নিয়েছো,  বাংলার সমৃদ্ধ সংস্কৃতি এবং ঐতিহ্য সবার চেয়ে শ্রেয় ”

আরও এক জনের জবাবে তিনি লিখেছেন , বাঙালি মেয়েরা ভাল রান্না করতেও জানে, নিজেদের স্বার্থসিদ্ধির জন্য সম্প্রদায়ের বিরুদ্ধে কথা বলো বন্ধ করুন! 


সংসদ অভিনেত্রী নুসরত ( Nusrat ) বলেছেন , আমি কারো সাপেক্ষে কথা বলছি না , কারো জন্য পুরো বাংলা ও বাঙালি মহিলাদের অপমান এটা মান্যকর নয় । দোষী সঠিক সাজা পাবে । তা আইন করবে । ভারতীয় বিচার ব্যবস্থার উপর আমার পূর্ণ আস্থা রয়েছে ।