সুশান্তের ফ্ল্যাটে আসেন কে এই রহস্যময়ী মহিলা? ১৪ জুনের ফুটেজ নিয়ে শোরগোল!

0

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় প্রতিদিনই সামনে আসছে নয়া মোড় ৷ইতিমধ্যেই মৃত্যুর দুটি মাস সম্পূর্ণ হয়েছে। সাম্প্রতিক মৃত্যুর দিন অর্থাৎ গত ১৪ জুনের একটি ভিডিও ফুটেজ শোরগোল ফেলে দিয়েছে। সেই ভিডিওটি দেখা যাচ্ছে,সাদা-নীল চেক শার্ট ও লাইট ব্রাউন ট্রাউজার পরা এক মহিলা এসেছিলেন সেদিন ৷ কিন্তু তাঁকে সুশান্তের বিল্ডিংয়ের কেউই চিনতে পারছেন না ।

সর্বভারতীয় চ্যানেলের ভিডিও ফুটেজ অনুযায়ী যে সময় সুশান্তের দেহ বাড়ি থেকে বার করা হচ্ছিল সেই সময় ওই মহিলা সেখানে দেখা যায় ৷ পুলিশের পাশ কাটিয়ে ঢুকে যান ভিতরে ৷ অনুমান করা হচ্ছে তিনি সুশান্তের ফ্ল্যাটেই গিয়েছিলেন । কারণ বাকি বাসিন্দারা তাঁর সম্পর্কে কিছুই বলতে পারেননি ৷

এবং তারপর কিছুক্ষণ বাদেই ওই মহিলা বেরিয়ে এসে সুশান্ত সিং রাজপুতের বিল্ডিং ম্যানেজারের সঙ্গে কথা বলেন । তারপর সেখান থেকে বেরিয়ে আসেন ৷ এমনকি তাঁকে সুশান্তের অ্যাম্বুলেন্সের পাশেও ঘুরঘুর করতে দেখা গিয়েছে ৷ কিন্তু ৎকে এই রহস্যময়ী মহিলা?

আপনাদের জানিয়ে রাখি সুশান্তের ঘরের ফরেনসিক টেস্টের যে ভিডিও ফাঁস হয়েছিল সেখানে কালো ব্যাগ হাতে এবং কালো টিশার্ট পরা ব্যক্তিকে দেখা গিয়েছেল ৷ শুধু তাই নয় সুশান্তের দেহ ফ্ল্যাট থেকে বার করা থেকে শুরু করে অ্যাম্বুলেন্সে ওঠানো পর্যন্ত তিনি লাগাতার সুশান্তের মৃত দেহের আশেপাশেই ছিলেন ৷ কিন্তু কেউ বলতে পারছেনা কে এই ব্যক্তি ।