রাশিচক্রে কোন দিকে ঘুরছে আপনার ভাগ্যের চাকা ? জেনে নিন শুক্রবারের রাশিফল (২৬ জুন,২০২০)

0

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

মেষ রাশির জাতক-জাতিকার আজকের দিনটি বলবান থাকবে। বাড়িতে বড়-ভাই বোনের বিবাহ সংক্রান্ত আলোচনায় অগ্রগতি হবে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

আজকের দিনটি ঝামেলার। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনাকে রহস্যজনক বিপদে পরতে হবে।প্রত্যাশা পূরণে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দেবে।

মিথুন (২২ মে – ২১ জুন)

আজকের দিনটি মিশ্র সম্ভাবনাময়। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আশানুরুপ অগ্রগতি হতে পারে। শিক্ষক বা কোনো মুরব্বির সাহায্য পেয়ে যাবেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

কর্কট রাশির জাতক-জাতিকার আজকের দিনটি ভালো যাবে না। প্রায় সারাদিনই আর্থিক দুঃশ্চিন্তায় থাকতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির আশঙ্কা প্রবল।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

আজকের দিনটি আপনার জন্য শুভ সম্ভাবনাময়। ব্যবসায় আশানুরুপ অগ্রগতি আশা করতে পারেন। স্ত্রীর শরীর স্বাস্থ্যের পেছনে কিছু অর্থ ব্যয় করতে হবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

কন্যার জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিরোধে জড়িয়ে পড়তে পারেন। কারও উপর অধিক বিশ্বাসের কারণে ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা রয়েছে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

তুলা রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। প্রেমিক-প্রেমিকাদের দিনটি বলবান থাকবে। সৃজনশীল পেশাজীবীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজকের দিনটি আপনার মিশ্র যাবে। পারিবারিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। মায়ের শরীর কিছুটা দুর্বল হবার আশঙ্কা।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংবাদিক ও সাহিত্যিকের দিনটি ভালো যাবে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসা নতুন কাজের অর্ডার আসতে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

আজকের দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক বকেয়া আদায়ের জন্য তাগাদা দিন। ঘর থেকে বের হবেন না। এতে বড় ঝামেলায় পড়তে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা কমবে। অসুস্থরা শারীরিক ও মানসিকভাবে সুস্থ হয়ে উঠবেন। ব্যবসায়িক সিদ্ধান্তের কারণে ভালো মুনাফা হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

মীন রাশির আজকের দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক ব্যয় বহুল থাকবে। আমদানি-রপ্তানি বাণিজ্যে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দেবে।