ভাগ্যচক্রে কোন দিকে ঘুরছে আপনার সোমবারের রাশিফল ! জেনে নিন (৩১ আগস্ট,২০২০)

0

মেষ : আজ এই রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। জীবনসাথীর সাথে পরামর্শ করে কোনো কাজ করতে পারেন।

বৃষ : আজ বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র কাটবে।আজ কোনো আত্মীয়কে টাকা ধার দিতে হতে পারে। আজ রোমান্টিক বিষয়ে অগ্রগতি হবে।

মিথুন : আজ এই রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়।আজ আপনার কাছের বন্ধুর কাছথেকে হঠাৎ করে কোনো প্রস্তাব পেতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রে বিনিয়োগের সুযোগ আসবে।

কর্কট : আজ কর্কট রাশির জাতক জাতিকাদের রাজনৈতিক ও সামাজিক কাজে সফলতা আসতে পারে। তবে আজ প্রভাবশালী কোনো নেতার সাহায্য পেয়ে যাবেন। আজ বাড়িতে হঠাৎ করে কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তির আগমন হতে পারে।

সিংহ : এই রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। তবে আজ আধ্যাত্মিক কাজে আনন্দ পাবেন। বিদেশ যাত্রার কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়।

কন্যা : আজ কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি তেমন ভালো যাবে না।আজ কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে পারেন। পাওনাদারের তাগাদার কারণে কিছু টাকা ধার করতে হতে পারে।

তুলা : তুলা রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি শুভ সম্ভাবনাময়। আজ দাম্পত্য বিষয়ে অগ্রগতি হবে। জীবন সাথীর শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠতে পারে।

বৃশ্চিক : আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি তেমন ভালো যাবে না। আজ সকাল থেকেই আপনার শরীর খারাপ থাকতে পারে। বাড়িতে কোনো বিষয়ে ঝগড়া বিবাদের আশঙ্কা প্রবল।

ধনু : আজ ধনু রাশির জাতক-জাতিকারা সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। আজ জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ প্রবল। শৈল্পিক কাজে কারো সাহায্য পেতে পারেন।

মকর : আজ মকর রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র , পারিবারিক ঝামেলা দেখা দিতে পারে। আজ আত্মীয়দের অসহযোগিতার কারণে কিছুটা হতাশ হয়ে পড়তে পারেন।

কুম্ভ : এই রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র। প্রতিবেশীর সাথে বাদানুবাদ এড়িয়ে চলতে হবে। আজ ভালো কোনো সংবাদ পেতে পারেন।

মীন : এই রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো কাটবে। স্ত্রী ও পরিবার পরিজন নিয়ে বেড়াতে যাওয়ার যোগ রয়েছে ।জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ প্রবল।