রাশিচক্রে কোন দিকে ঘুরছে আপনার ভাগ্যচক্র ? জেনে নিন আপনার রাশিফল (২৯ জুলাই,২০২০)

0

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

আজ আপনার স্ত্রীর সহযোগিতায় কিছু ভাল হতে চলেছে।কোনো কাছের আত্মীয় আরো বেশি মনোযোগ চাইলেও সহায়ক এবং যত্নশীল হবে। আজ কাউকে টাকা পয়সা ধার দেবেন না।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

আজ আপনার আয়ের সঙ্গে ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। প্রয়োজনে কিছুটা সময় নিন ভাবুন।আজ আপনার শরীরে ছোটখাটো সমস্যা থাকবে।

মিথুন (মে ২১-জুন ২০)

আজ প্রেম বিষয়ক ব্যাপারে বলশালী হওয়া এড়িয়ে চলুন। আজ আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

আজ আপনার দিনটি ভালোই যাবে। যদি আপনি কোনো দলের নেতৃত্ব দিয়ে থাকেন সেক্ষেত্রে আপনার নেতৃত্ব আরো দৃঢ় হতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

আজ পরিবারে কোনো মহিলা সদস্যের স্বাস্থ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। আজ আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝতে অসুবিধা হবে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

আজ প্রতিবেশীদের চিকিৎসার কাজে সময় দিতে হতে পারে।জীবজন্তু থেকে সাবধাণতা বজায় রাখুন।আজ স্বামী-স্ত্রী মিলিত কোনো কাজে সফলতা পাবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

আজ কর্মস্থানে উন্নতির সুযোগ আসছে। আজ অন্য কারো আলোচনা না করাই ভাল।আজ ভাল কোনো উপহার পেতে পারেন।আজ স্ত্রীর প্রেরণা আপনাকে উদ্যমী করে তুলবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

আজ নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা করার ভাল সময়। আজ আপনি কোনো ভাল কারণে পুরষ্কার পেতে পারেন।হঠাৎ করে নেওয়া কোনো সিদ্ধান্তে আপনি লাভবান হবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

আজ কর্মস্থানে কোনো বিবাদ থেকে সাবধাণ থাকুন।আজ কারো কাছ থেকে খুব দামি কিছু প্রাপ্তিযোগ দেখা যাচ্ছে। শরীর নিয়ে ভোগান্তির যোগ আছে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

আজ দিনটি খুব ভাল যাবে না আপনার। তবে আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে।আজ কোনো বিষয়ে আত্মীয়দের উপর ক্ষোভ সৃষ্টি হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

আপনার অনেক দিন ধরে আটকে থাকা কাজ আজ হয়ে যেতে পারে। ফুলের ব্যবসায়ীদের জন্য সময়টা খুব অনুকুল। আজ কারো কাছে আত্মসমর্পণ করলে আপনার পক্ষে ভাল হবে।আজ আয়ের পথ খুব ভাল হবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

আজ বিশেষ কোনো সুযোগে জীবনের ধারা বদলাতে পারে। দাম্পত্য কলহ মিটে গিয়ে সুখের দিন আসবে। তবে আজ প্রেমের ব্যপারে কোনো চিন্তা বাড়তে পারে।