কার্গিল বিজয় দিবসে মোদি ও দ্রৌপদী টুইট করে কি জানালেন দেশবাসীকে

0

সমাচার ডেস্কঃ কার্গিল বিজয় দিবস উপলক্ষে, রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু এবং প্রধানমন্ত্রী মোদী টুইট করে দেশের বীর সন্তানদের স্যালুট করেছেন। রাষ্ট্রপতি টুইট করেছেন যে কার্গিল বিজয় দিবস আমাদের সশস্ত্র বাহিনীর অসাধারণ বীরত্ব, বীরত্ব এবং সংকল্পের প্রতীক। আমি সমস্ত সাহসী সৈনিকদের প্রতি প্রণাম জানাই যারা ভারত মাতাকে রক্ষা করার জন্য তাদের জীবন দিয়েছেন। সমস্ত দেশবাসী তাঁর এবং তাঁর পরিবারের সদস্যদের কাছে চির ঋণী থাকবে। জয় হিন্দ!

কার্গিল বিজয় দিবস আমাদের সশস্ত্র বাহিনীর অসাধারণ বীরত্ব, বীরত্ব এবং সংকল্পের প্রতীক। আমি সমস্ত সাহসী সৈনিকদের প্রতি প্রণাম জানাই যারা ভারত মাতাকে রক্ষা করার জন্য তাদের জীবন দিয়েছেন। সমস্ত দেশবাসী তাঁর এবং তাঁর পরিবারের সদস্যদের কাছে চির ঋণী থাকবে। জয় হিন্দপ্রধানমন্ত্রী মোদী একটি ভিডিও টুইট করেছেন কার্গিল বিজয় দিবস মা ভারতীর গৌরব ও গৌরবের প্রতীক। এই উপলক্ষ্যে আমি দেশের সকল সাহসী সন্তানদের অভিবাদন জানাই যারা মাতৃভূমি রক্ষায় তাদের বীরত্বের পরিচয় দিয়েছেন। জয় হিন্দ!

কার্গিল বিজয় দিবস মা ভারতীর গৌরব ও গৌরবের প্রতীক। এই উপলক্ষ্যে দেশের সকল বীর সন্তানদেরকে আমার সালাম জানাই যারা মাতৃভূমি রক্ষায় বীরত্বের পরিচয় দিয়েছেন। জয় হিন্দ!

প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংও এই উপলক্ষে টুইট করেছেন যে কার্গিল বিজয় দিবস উপলক্ষে, ভারত তার সশস্ত্র বাহিনীর বীরত্ব, সাহস এবং আত্মত্যাগকে স্যালুট করে। আমাদের মাতৃভূমিকে রক্ষা করার জন্য সৈন্যরা অত্যন্ত কঠিন পরিস্থিতিতে বীরত্বের সাথে যুদ্ধ করেছে। তার বীরত্ব ও অদম্য সাহসিকতা দেশ চিরদিন মনে রাখবে।

কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করিও এই অনুষ্ঠানে কুও করেছিলেন। সমস্ত দেশবাসীকে কার্গিল বিজয় দিবসের শুভেচ্ছা। স্যালুট সেনাবাহিনীর সকল সৈনিকদের যারা অতুলনীয় সাহস ও বীরত্ব দেখিয়েছেন।