“আমরা টাকা জমাই ফ্ল্যাট কিনবো বলে ,আর পার্থবাবু ফ্ল্যাট কেনেন টাকা জমাবেন বলে, বিস্ফোরক তাসলিমা নাসরিন

0

সমাচার ডেস্ক: রাজ্য জুড়ে তোলপাড় SSC দূর্নীতি নিয়ে, ইতিমধ্যেই প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ঘনিষ্ঠের বাড়িতে কি উদ্ধার হচ্ছে কোটি কোটি টাকা। আপনাদের জানিয়ে রাখি, অর্পিতা মুখোপাধ্যায়ের দু’টি ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে মোট প্রায় ৫০ কোটি টাকা। এবার পার্থবাবুকে কটাক্ষ করলেন তাসলিমা নাসরিন । তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লিখেছেন,”আমরা টাকা জমাই ফ্ল্যাট কিনবো বলে ,আর পার্থবাবু ফ্ল্যাট কেনেন টাকা জমাবেন বলে।

তিনি আরও লিখেছেন,’ এক কোটি টাকাই তো কল্পনা করতে পারি না , সেখানে পার্থ চট্টোপাধ্যায় তাঁর দু’দুটো ফ্ল্যাটে ৫০ কোটি টাকা লুকিয়ে রেখেছিলেন । এক ফ্ল্যাট থেকে বেরোলো ২১.৯০ কোটি টাকা , আরেক ফ্ল্যাট থেকে বেরোলো ২৭.৯০ কোটি টাকা ,ক্যাশ । ভাবলে কেমন গা কাঁপে । টাকাগুলো ঘুষের টাকা , অবৈধ টাকা ।

লোকে বলছে ” আমরা টাকা জমাই ফ্ল্যাট কিনবো বলে , আর পার্থবাবু ফ্ল্যাট কেনেন টাকা জমাবেন বলে , কত টাকার দরকার হয় ভালো খাওয়া পরা আর ভালো জীবন যাপনের জন্য ? এত টাকা চুরি করে , এত যোগ্য লোককে চাকরি না দিয়ে , মানুষ কি ভালো থাকতে পারে ? মনে শান্তি কী করে আসে ? জানি অসৎ লোকেরা , চোর ডাকাত খুনীরা বেশ চমৎকার জীবন যাপন করে এই পৃথিবীতে ।

কর্মফল প্রায় কাউকেই ভোগ করতে হয় না । তারপরও নিজের সামনে নিজেকে তো দাঁড়াতেই হয় কখনও কখনও | তখন কেমন বোধ হয় ? নিজের ওপর শ্রদ্ধা বলতে কিছু অবশিষ্ট থাকে ? তারা হয়তো লোক ঠকানোর বুদ্ধির জন্য নিজেদের বাহবাই দেয় ।এই অসম পৃথিবীতে পার্থবাবু বোকা ছিলেন বলেই ধরা পড়েছেন । ধরা না পড়ার সংখ্যাটা প্রচণ্ড বেশি ।