Vivo বাতিল , এবার IPL এর স্পনসরে দেশীয় আয়ুর্বেদ সংস্থা পতঞ্জলি

0

সমাচার ডেস্কঃ- বয়কট চীন , একের পর এক চীনা সংস্থার সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করছে ভারত । এবার IPL এও বাতিল vivo-র স্পনসর্শিপ । এবার সুখবর IPL এ স্পনসর্শিপ করবে দেশীয় সংস্থা পতঞ্জলি আয়ুর্বেদ ।

 

সম্প্রতি, চিনা টাইটেল স্পনসরের সঙ্গে সম্পর্ক ছেদ করেছে BCCI । এবার সেই টাইটেল স্পনসরে থাকবে  যোগগুরু বাবা রামদেবের সংস্থা পতঞ্জলি আয়ুর্বেদ ৷ কম্পানির তরফে এই খবর জানানো হয়েছে ৷ ৷ চলতি বছরে কোনও দেশীয় কম্পানিকে টাইটেল স্পনসর হিসেবে চাইছে বোর্ড ৷ তাই বিভিন্ন মাল্টিন্যাশনাল ব্র্যান্ডের সঙ্গে স্পনসরশিপের দৌড়ে শামিল হচ্ছে পতঞ্জলিও । 

 

IPL টাইটেল স্পনসর্শিপ নিয়ে পতঞ্জলি প্রবক্তা বলেছেন , ” এবছর আমরা IPL-এর টাইটেল স্পনসরশিপের বিষয়ে চিন্তাভাবনা করছি ৷ কারণ, পতঞ্জলি ব্র্যান্ডকে আমরা সারা বিশ্বে তুলে ধরতে চাই ৷” 

 

তিনি আরো জানিয়েছেন , আমরা শীঘ্রই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের কাছে এই নিয়ে প্রস্তাব পাঠানো । চিনা কম্পানির বিকল্প হিসেবে পতঞ্জলির মতো দেশি সংস্থা বেশি গুরুত্ব পাবে ৷ চিনকে মাটিতে ফেলতে এটি হবে দেশের বড়ো পদক্ষেপ । 

 

এছাড়াও এবারের IPL-এর টাইটেল স্পনসরের লিস্টে রয়েছে , পেপসিকো, জিও রিলায়েন্স, অনলাইন শপিং সংস্থা অ্যামাজন, ফ্যান্টাসি স্পোর্টস কম্পানি ড্রিম ইলেভেন এবং ভারতীয় দলের জার্সি স্পনসর অনলাইন লার্নিং কম্পানি বাইজুস । BCCI  জানিয়েছেন , এবার থেকে যে কোনো সংস্থাই আসুক না কেন, শুধুমাত্র তার চুক্তিপত্র এবছরের জন্যই থাকবে ।