বলিউডে যতদিন বাদশাহ, সুলতান থাকবে ততদিন ডুববে,শাহরুখ, সলমনকে তীব্র কটাক্ষ করলেন বিবেক অগ্নিহোত্রী

0

সমাচার ডেস্ক: ইতিমধ্যেই মুক্তি পেয়েছে বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ছবি দ্য কাশ্মীর ফাইলস , রিতিমত বক্স অফিসে একটি ব্লকবাস্টার প্রমাণিত হয়েছে। তারপর থেকে বিবেক অগ্নিহোত্রী সাম্প্রতিক সময়ে প্রতিটি বিষয়ে তার মতামত শেয়ার করেছেন। তার সাম্প্রতিক টুইটে তিনি সালমান খান এবং শাহরুখ খানকে কটাক্ষ করেছেন,যদিও তাদের নাম উল্লেখ করেনি ।

যদিও তার ছবিটি সব দিক থেকে প্রশংসা পেয়েছে, তিনি বলেছেন যে তিনি বলিউড তারকা এবং সেলিব্রিটিদের কাছ থেকে কোনো প্রশংসা পাননি। তিনি বলেছিলেন যে বলিউডের বেশিরভাগ লোকের কাশ্মীরে কাশ্মীরি পণ্ডিতদের সত্যিকারের ট্র্যাজেডি দেখানোর সাহস নেই, তাই যখন তার চলচ্চিত্রের প্রশংসা করার কথা আসে তখন নীরব থাকেন।

জনপ্রিয় সোশাল নেটওয়ার্কিং সাইট টুইটারে টুইটে বিবেক অগ্নিহোত্রী বিবিসি নিউজের একটি প্রতিবেদনে প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি শাহরুখ খান এবং সালমান খানকে জনগণের দেওয়া উপাধিগুলিকে খনন করেছেন। তিনি টুইট করেছেন, ‘বলিউডে যতদিন বাদশাহ, সুলতান থাকবে ততদিন ডুববে। এটিকে মানুষের গল্প দিয়ে একটি জনগণের শিল্পে পরিণত করুন, এটি বিশ্ব চলচ্চিত্র শিল্পকে নেতৃত্ব দেবে।

বিবেক অগ্নিহোত্রীর এই টুইটটি লোকেদের দৃষ্টি আকর্ষণ করেছে এবং পোস্টটিতে তিনি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন।এক ব্যবহারকারী লিখেছেন, “SRK আর বলিউডের রাজা নন”। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “ভারতীয় সিনেমা সমাজের গণতন্ত্রীকরণ প্রয়োজন”। একই সঙ্গে এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘বাদশা, সুলতান, এই উপাধিটা মানুষ দিয়েছে, নিজেরাই নয়।