“মসজিদ খুলে নামাজ পড়তে দিলে করোনা দূর হবে” বলেন উত্তর প্রদেশের সমাজবাদী পার্টির সাংসদ শফিকুর রহমান

0

সমাচার ডেস্ক: উত্তরপ্রদেশ সরকার বহুদিন ধরেই করোনা মোকাবেলায় বিভিন্ন পদক্ষেপ নিয়ে চলেছে। তার মধ্যে যোগী সরকারের একটি পদক্ষেপ হলো মসজিদগুলোকে বন্ধ রাখা। কারণ সেখানে প্রতিনিয়ত অসংখ্য মানুষের সমাগম হয় । কিন্তু সেই মন্দির খোলা নিয়ে কিছুদিন আগে আবেদন করেন তিনি। কিন্তু সেখানে সাড়া দেয়নি যোগী সরকারের প্রশাসন। আর সেখান থেকেই সূত্রপাত বিবাদের।

উত্তর প্রদেশের সমাজবাদী পার্টির সাংসদ ডঃ শফিকুর রহমান (Shafiqur Rahman )   ঈদ-উল-জুহায় নামাজ পড়া নিয়ে এক আজব বয়ান দিলেন, এসপি সাংসদ ডঃ শফিকুর রহমান (Shafiqur Rahman ) বলেন, ঈদ-উল-জুহায় মসজিদ আর দরগাহতে মুসলিমদের নামাজ পড়ায় নিষেধাজ্ঞা জারি করা ভুল সিদ্ধান্ত।

সরকার মসজিদ আর ঈদগাহয়ে মুসলিমদের নামাজ পড়তে দেওয়ার অনুমতি দিক। কারণ দেশের সমস্ত মুসলিমরা যদি মসজিদে নামাজ পড়ে, তাহলে দেশ বাঁচবে। আর এমন বয়ান দেওয়ার পরেই তা সংবাদ শিরোনামে গোটা দেশে প্রায় পৌঁছে গেছে।

 ডঃ শফিকুর রহমান (Shafiqur Rahman ) দাবি করেন যে, যতদিন না দেশের সমস্ত মুসলিমরা মসজিদে নামাজ পড়বে। ততদিন দেশ থেকে করোনা ভাইরাস দূর করা যাবেনা। বর্তমানে বৈজ্ঞানিক যুগে এমন ধরনের সংস্কার কি সত্যি বাঞ্ছনীয়? আবার কিছু সাধারন মানুষ প্রশ্ন তুলছেন সোশ্যাল মিডিয়ায় যদি আল্লাহর ভগবানকে ডাকতে হয় তবে ঘরে বসেই ডাকা যায়। তাঁর কৃপা সবসময় বর্ষ নিয় তার ভক্তদের প্রতি