অজ্ঞাত পরিচয় মহিলার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার এলাকায় চাঞ্চল্য

0

হক জাফর ইমাম, মালদাঃ বুধবার মালদা বৈষ্ণবনগর থানার অন্তর্গত কৃষ্ণপুর গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে এক অজ্ঞাত পরিচয় মহিলার রক্তাক্ত মৃতদেহ উদ্ধারে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মালদা বৈষ্ণবনগর থানার পুলিশ। ঘটনাস্থলে মালদা বৈষ্ণবনগর থানার পুলিশ এসে ওই অজ্ঞাতপরিচয় মহিলার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠান।

জানা যায় মৃত ওই মহিলার বয়স আনুমানিক ৪০ থেকে ৪৫ বছর , মৃত মহিলার গায়ে ছিল লাল শাড়ি ও কালো ওড়না মৃত মহিলার শরীরে ক্ষত বিক্ষত আঘাতের চিহ্ন ছিল।মৃত মহিলার কাছ থেকে একটি মোবাইল নম্বর পাওয়া গিয়েছে। স্থানীয় সূত্রে জানা বুধবার সকালে মালদা বৈষ্ণবনগর থানার অন্তর্গত কৃষ্ণপুর গ্রাম পঞ্চায়েত এলাকার মানুষজন সকালে কাজের জন্য বাড়ি থেকে বেরোতে গেলে গ্রামের রাস্তার ধারে ওই অজ্ঞাত পরিচয় মহিলার রক্তাক্ত মৃতদেহ দেখতে পায়।

খবর চাউর হতে ঘটনাস্থলে ছুটে আসে স্থানীয় মানুষজন ওই মহিলাকে সনাক্ত করার জন্যই,কিন্তু মৃত মহিলাকে কেউ সনাক্ত করতে পারেনি । গ্রামবাসীদের অনুমান যে এই অজ্ঞাত পরিচয় মহিলাকে কেউবা কারা বাইরে কোথাও মেরে গ্রামের রাস্তাধারৈ ফেলে দিয়ে চলে গেছে। ।গোটা ঘটনার তদন্তে নেমেছে মালদা বৈষ্ণবনগর থানার পুলিশ।