আজ শ্যামাপ্রসাদের জন্য ভারতের সঙ্গে বাংলা আছে নাহলে পাকিস্তানে চলে যেত : নাড্ডা

0

সমাচার ডেস্ক: ১৪ জুন রাজ্যের কর্মীসমর্থকদের উদ্দেশ্যে অমিত শাহের ভার্চুয়াল সমাবেশের মধ্যে দিয়েই ২০২১এর ভোটের দামামা বেজে ওঠে।২৮ জুন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণের ভার্চুয়াল সমাবেশের মধ্যেও ভোট যুদ্ধের আবহাওয়া স্পষ্ট ছিলো। এই দুই সমাবেশে ই বিরোধী দলকে লক্ষ্য করে আক্রমণ শানানো হয়।

আজ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিন প্রসঙ্গে বলতে গিয়েও উঠে এলো তৃণমূলের কাটমানি প্রসঙ্গ। সেই প্রসঙ্গে ই রাজ্যের বিরোধী শিবিরের জেপি নাড্ডা শাসকদল তৃণমূল কংগ্রসকে আজ এক হাত নিলেন। কাটমানি প্রসঙ্গে রাজ্যের শাসক দলকে বিঁধলেন বিজেপির সভাপতি। বিজেপির হাত ধরেই রাজ্যের উন্নয়ন সম্ভব এই কথা প্রসঙ্গে ই বিজেপির সভাপতি জেপি নাড্ডা বলেন-“দেশকে ঐক্যবদ্ধ রাখতে আমরা শ্যামাপ্রসাদের পথে হেঁটেছি।”

এইদিন কাটমানি প্রসঙ্গে জেপি নাড্ডা বলেন-“কাটমানি শব্দ টাই আমি প্রথম শুনলাম এই বাংলায়। যারা এই কাটমানির প্রবক্তা, এবার তাদের দাপটকে কেটে ফেলে ছোট করতে হবে।” এরসাথে জেপি নাড্ডা উন্নয়নের কথাও বলেন। উন্নয়ন প্রসঙ্গে তার বক্তব্য ছিল এইরকম-“এইবার আমরা শ্যামাপ্রসাদের পথে হেঁটে বাংলার হারানো গর্বকে পুনরায় স্থাপন করবো।

 এই বাংলার রাজনৈতিক বিচক্ষণতার মান তুলে ধরবো গোটা দেশের সামনে।এই রাজ্যের শিক্ষার হাল ফেরাতে হবে।কিন্তু এই উন্নয়নের জন্য সবার আগে প্রয়োজন রাজ্যের বর্তমান শাসক দলকে সরিয়ে বিজেপির সরকার তৈরি করা।”বিজেপি ছাড়া যে পশ্চিমবঙ্গের উন্নয়ন সম্ভব নয় এই কথাই তিনি আজ বললেন।