তিনটি গুলি বুকে, একটি হাতে, চারটি গুলিতে মাটিতে লুটিয়ে পড়ে বিকাশ দুব !

0

সমাচার ডেস্ক: শুক্রবার সাতসকালেই পুলিশ এনকাউন্টারে খতম হয়েছেন কানপুরের কুখ্যাত ডন বিকাশ দুবে। এই এনকাউন্টার নিয়ে একাধিক প্রশ্ন রয়েছে বিরোধী দল নেতাদের মধ্যে। সংবাদসংস্থা এএনআই জানিয়েছে ,‘বিকাশ দুবের বুকে তিনটি গুলির আঘাত লেগেছিল এবং হাতে একটি বুলটে ক্ষত ছিল।’তবে পুলিশের নিয়ম অনুযায়ী পা লক্ষ্য করে গুলি চালানো হয়।তাই এই এনকাউন্টার নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে।

প্রসঙ্গত,মধ্যপ্রদেশ থেকে নিয়ে আসার সময় নাটকীয় ভাবে এনকাউন্টার ঘটেছে। কানপুরের কাছে দুর্ঘটনায় বিকাশের গাড়িটিই উল্টে যায়।সেই উল্টে যাওয়া গাড়ি থেকে পালাতে চেষ্টা করে। এক পুলিশ কর্মীর থেকে পিস্তল ছিনিয়ে শুরু হয়ে যায় পুলিশের সঙ্গে সংঘর্ষ। পালানোর চেষ্টা করলে পুলিশের সঙ্গে গুলির লড়াই শুরু হয়।

উজ্জ্বয়িনী থেকে ধৌলি আনার পথে বিকাশের এই গাড়ি উল্টে যায়। ঘটনাটি ঘটেছে সকাল ৬.৩০ মিনিটে । উল্টে যাওয়া গাড়ির তলা থেকে বেরিয়ে সুযোগ বুঝে সে পালানোর চেষ্টা করে।তখন পুলিশের সঙ্গে শুরু হয় তার গুলি বিনিময়। এই এনকাউন্টার নিহত হয়েছেন তিনি।

গ্রেফতারির ২১ ঘন্টার পর পুলিশের এনকাউন্টারে খতম বিকাশ দুবে। ৯ জুলাই সকাল ৯ টায় বিকাশ দুবে কে উজ্জয়েন থেকে গ্রেপ্তার করা হয় মহাকাল মন্দিরের কাছ থেকে।