“চিনের দালাল” ইমরান খান এবার আমন্ত্রণ জানালেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাকিস্তানে

0

সমাচার ডেস্ক: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাকিস্তান সফরের সাদর আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী ইমরান খান। এবিপি প্রসঙ্গত উল্লেখ্য একটি ইমরান খানের বিবৃতিতে উত্তাল হয়েছে সংবাদমাধ্যম।আতংবাদি দের “এপিসেন্টার” পাকিস্থানে প্রধানমন্ত্রী ইমরান খান লাদেনকে “শহীদ” বলে আখ্যা  দিয়েছেিলেন।

পাকিস্তান যেভাবে তারা আতংবাদি কে কাজে লাগিয়ে বারবার করে সীমান্ত চুক্তি লংঘন করে ভারতের সাথে, তা এখন বিশ্ববাসীর কাছে অজানা নয় । আর এবার নিজের দেশে ইমরান খানকে হতে হলো অপদস্ত। প্রধানমন্ত্রী হিসেবে যা তার কাছে লজ্জার ব্যাপার।

ওসামা বিন লাদেনকে শহীদ বলার কারণে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের কঠোর সমালোচনা করেছেন আইনসভা ও পাকিস্তান মুসলিম লীগ-নুন (পিএমএল-এন)-এর সদস্য খাজা আসিফ। যদিও পাকিস্থানে যে হাফেজ শহীদ শেখ সালাউদ্দিন রয়েছে তা নিয়েও তারা হয়তো গর্ববোধ করে যা বিশ্বের কাছে এক ত্রাসের বিষয় যা এখন জেনে গেছে গোটা বিশ্ব এ প্রসঙ্গে আইন সভায়।

তিনি বলেন, “লাদেন আমাদের দেশে সন্ত্রাস নিয়ে এসেছে। লাদেন ছিল সর্বোচ্চ স্তরের সন্ত্রাসী। আমার দেশকে ধ্বংস করেছে। কিন্তু আমাদের দেশের প্রধানমন্ত্রী তাকে শহিদ বলছেন। ওসামা বিন লাদেনকে জিয়া-উল-হক পাকিস্তানে নিয়ে এসেছিলেন।

আর ইমরান তাকে ‘শাহিদ’ বলে আখ্যা দিয়েছেন।”বুধবার (২২ জুলাই) প্রধানমন্ত্রীর সাথে ফোনালাপে এ আমন্ত্রণ জানিয়েছেন বলে ইমরান খানের ফেসবুক পাতায় দেওয়া বিবৃতি থেকে এ তথ্য জানা যায়।