ইউটিউবে আজ পর্যন্ত এমন হয়নি , সর্বাধিক ‘ডিসলাইক’ পেলো ‘সড়ক 2’

0

সমাচার ডেস্কঃ- সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শুরু বলিউডে নেপোটিজমের ঝড় । এই ঝড়ে বলিউড একাধিক সেলাবে ছলে মেয়েদের মুভি দেখা নিয়ে শুরু হয়েছে বয়কট । এবার তার উদ্বোধন হলো ‘সড়ক 2’-কে নিয়ে । মুক্তির আগে ছবির ট্রেইলারেই দেখা গেলো সেই বিষয় । ইউটিউবে সর্বাধিক ডিসলাইক পেল এই ট্রেলার । কমেন্ট ভর্তি মুভি বয়কটের ডাক ।

‘দিল বেচারা’-র ট্রেলার যেখানে ইউটিউবের সর্বাধিক লাইক প্রাপ্ত ট্রেলার, সেখানে ‘সড়ক 2’-এর ট্রেলার হয়ে দাঁড়াল ইউটিউবের সর্বাধিক ডিসলাইক প্রাপ্ত ট্রেলার । মুক্তির পর ২৪ ঘণ্টার মধ্যে ৫ মিলিয়ন ডিসলাইক পেয়েছে ‘সড়ক 2’-এর ট্রেলার । ইউটিউবের ইতিহাসে এমন এই প্রথম ।

ইউটিউবের সর্বাধিক ‘ডিসলাইক’ প্রাপ্ত ট্রেলার মিলিয়ন ডিসলাইক পেয়ে গেছে । এর আগে কোনও ট্রেলারকে এতটা অপছন্দ করেননি দর্শক । তবে এই অপছন্দটা শুধুমাত্র ট্রেলারের মানের উপর নির্ভরশীল নয় । এর পিছনে লুকিয়ে আছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে অনুরাগীদের যন্ত্রণা, ন্যায়ের দাবি । 

যেহেতু সুশান্ত মামলায় একাধিক বার উঠে এসেছে মহেশ ভাটের নাম, যেহেতু এই ছবির জন্য অডিশন দিয়েও সুযোগ পাননি সুশান্ত এবং যেহেতু এই ফিল্মে রয়েছেন একাধিক নেপোকিড, সেই কারণেই এতটা ক্ষোভ ছবিটির বিরুদ্ধে । মনে করছেন সমালোচকরা ।