“আমাকে দুর্বল ভেবে ওরা ভুল করেছে” টুইট করলেন কঙ্গনা রানাওয়াত

0

সমাচার ডেস্ক: কিছুদিন আগে কঙ্গনা মুম্বাইকে পাক অধিকৃত কাশ্মীর এর সঙ্গে তুলনা করেছিল তাই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী সঙ্গে তার দ্বন্দ্ব লেগেছে।এরপর আমাদের সামনে আসে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী কিভাবে কঙ্গনা পিছনে আদাজল খেয়ে লেগেছিল।আর কঙ্গনা প্রতিবাদ স্বরূপ একের পর এক টুইট করে যাচ্ছিলেন।

কঙ্গনা মুম্বাই থেকে মানালি ফিরছেন ,কিন্তু তার প্রতিটি টুইট এ মহারাষ্ট্র এর ছোয়া। অভিনেত্রী কঙ্গনা রানাউতের টুইট থেকে জানা যায়”যখন রক্ষকই ভক্ষক হয়ে দাঁড়ায়, তখন লোকতন্ত্র চিরতরে অবলুপ্ত হয়”।

কঙ্গনার এই টুইট দেখে কারো বুঝতে অসুবিধা হচ্ছে না যে কঙ্গনা কার দিকে ইঙ্গিত করছে।কঙ্গনা আরও বলেনআমায় দুর্বল ভেবে ওরা ভুল করেছে । এক নারীকে ভয় দেখিয়ে, অপমান করে ওরা আসলে নিজেদের ইমেজ ধুলোয় ঢাকছে ।”

কঙ্গনা মুম্বাই ছাড়লেও তার  প্রতি হওয়া অন্যায়ের বিচার সে নেবে,কঙ্গনা আরও বলেন মুম্বাই কে পাক অধিকৃত কাশ্মীর বলা মনে হয় না আমার ভুল হয়েছে, তা আজকে প্রমাণ পাচ্ছি।

এইসব কথা আমরা নয়, কঙ্গনা নিজেই লিখেছেন টুইটারে । মুম্বইতে কাটানো “ভয়াবহ” দিনগুলো তাঁকে তাড়িয়ে বেড়াচ্ছে, জানিয়েছেন অভিনেত্রী । তাই মানালি ফিরলেও মুম্বই তথা মহারাষ্ট্র এত সহজে তাঁর পিছন ছাড়বে না, বোঝাই যাচ্ছে ।