আশিকি ২ সহ এই ছবিগুলি সুশান্ত সিং রাজপুতের হাত থেকে বেরিয়ে গিয়েছিল

0

সমাচার ডেস্ক: বলিউডের পথ চলা শুরু থেকেই বলিউডের স্বজন পোষণের শিকার হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত তা হয়তো এই নটি মুভি তালিকা দেখলেই বোঝা সম্ভব। এমনকি চার মাসে আগে বলিউড থেকে বয়কট করা হয় সুশান্তকে। বলিউডে বয়কটের জন্য আত্মহত্যা না এটা ঠান্ডা মাথায় খুন তা এখনও স্পষ্ট নয় ? মুম্বাই পুলিশ এটি নিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে।

সম্প্রতি মুম্বাই পুলিশ জানিয়েছেন সুশান্ত দু’বার আত্মহত্যার জন্য চেষ্টা করেছিল সেদিন ।আপনাদের জানিয়ে রাখি গত ১৪ জুন সুশান্তকে নিজের ঘড়ে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় । ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী গলায় ফাঁস লাগানোর জন্য মৃত্যু হয়েছে ।

এই নয়টি ছবিতে অভিনয় করার কথা ছিল সুশান্তের :-

২০১৩ সালে মুক্তি পায় আশিকি ২। ছবিটিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন আদিত্য রায় । তবে এই ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করার কথা ছিল সুশান্তের।

ওই বছর সঞ্জয়লীলা বনশালির বড় বাজেটের মুভি রামলীলা কথা ছিল সুশান্তের । কিন্তু শেষ পর্যন্ত ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং।

 অন্যদিকে ২০১৫ সালের বাজিরাও মস্তানিতে অভিনয় করার প্রথম প্রস্তাব পাড় সুশান্ত। কিন্তু শেষ পর্যন্ত নায়কের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং।

২০১৬ সালে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনার বিপরীতে ফিতুর ছবিতে অভিনয় করার কথা ছিল সুশান্তের। কিন্তু শেষ পর্যন্ত ছবিতে আদিত্য রায় কাপুরের দেখা যায়।

বেফিকরে করার কথা ছিল সুশান্তের কিন্তু শেষ মুহূর্তে ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং।

২০১৯ সালে রোমিও আকবর ওয়ালটর মুখ্য ভুমিকায় অভিনয় করার কথা ছিল সুশান্তের। কিন্তু শেষ পর্যন্ত ছবিতে দেখা জনকে।

এখানেই শেষ হয়নি এরপর হাফ গার্লফ্রেন্ড ছবিতে অভিনয় করার কথা ছিল সুশান্তের। তবে শেষ পর্যন্ত দেখা অর্জুন কাপুরকে।

সড়ক ২ তে প্রস্তাবও পেয়েছিলেন সুশান্ত কিন্তু শেষ পর্যন্ত আদিত্য রায় কাপুরের হাতে চলে যায় ছবিটি।

সারে জাহা সে আচ্ছা ছবিতে সুশান্ত সিং রাজপুত করার কথা ছিল কিন্তু শেষ পর্যন্ত ভিকি কৌশলকে নেওয়া হয় ছবিটিতে।