বাংলায় রাষ্ট্রপতি শাসনের প্রয়োজন নেই, জয় বাংলা টুইট শত্রুঘ্নর

ডেস্ক রিপোটারঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া স্লোগান ‘জয় হিন্দ’ ও ‘জয় বাংলা’ এবার শত্রুঘ্ন সিনহার টুইটে । সন্দেশখালিতে সংঘর্ষের ঘটনার পর পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসন জারি হবে কি না, তা নিয়ে বিভিন্ন মহলে চলছে জল্পনা ৷ সেই প্রসঙ্গে টুইট করে আজ মমতার পাশে দাঁড়ালেন শত্রুঘ্ন ।ভোট পরবর্তী হিংসা ছড়াচ্ছে রাজ্যের বিভিন্ন জেলায় । এরই মধ্যে সন্দেশখালির পরিস্থিতি খবরের শিরোনামে । সেখানে গত শনিবার তৃণমূল-BJP সংঘর্ষে মৃত্য়ু হয়েছে তিনজনের ।

এই পরিস্থিতির মধ্যে দিল্লি গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে দেখা করেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী । জানা গেছে, রাজ্যের হিংসা নিয়ে রিপোর্ট জমা দিয়েছেন তিনি । তারপর রাষ্ট্রপতি শাসন জারি হবে কি না, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা । এদিকে মুখ্যমন্ত্রী গতকাল নবান্নে অভিযোগ করেন, রাজ্যে সরকার ফেলার চক্রান্ত চলছে ।শত্রুঘ্ন আজ টুইট করেন, “বাংলায় রাষ্ট্রপতি শাসনের কোনও প্রয়োজনীয়তা নেই । আগেও অনেক রাজ্যে খারাপ পরিস্থিতি ছিল । এমন কী, ২০০২ সালে গুজরাতেও খারাপ পরিস্থিতি ছিল । বাংলায় শান্তি, সমৃদ্ধি, অগ্রগতি প্রয়োজন ।”

 


শত্রুঘ্ন আরও একটি টুইট করেন ৷ সেখানে তিনি লেখেন, “রাষ্ট্রপতি শাসন নয় । বাংলায় শাসন হওয়া উচিত মানুষের দ্বারা, মানুষের হয়ে ও মানুষের জন্য । জয় বাংলা, জয় হিন্দ ।”

 


প্রসঙ্গত, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সুসম্পর্ক রয়েছে বর্ষীয়ান এই বলিউড অভিনেতার । তৃণমূল সুপ্রিমোর ডাকে লোকসভা নির্বাচনের আগে ব্রিগেডে ‘ইউনাইটেড ইন্ডিয়া’র মঞ্চেও উপস্থিত হয়েছিলেন তিনি ।