কেলেঙ্কারি হতে চলেছে রাজ‍্যে, মমতাকে সতর্ক করলেন রাজ‍্যপাল

0

রাজীব ঘোষঃ– রাজ্যে আরেকটি কেলেঙ্কারি হতে চলেছে। এর সঙ্গে যেন জনপ্রতিনিধিরা জড়িয়ে না পড়েন। মমতার উদ্দেশ্যে টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধানকর। তিনি টুইটে লেখেন, সাধারণ মানুষের প্রয়োজনে কেলেঙ্কারিতে সার্জিক্যাল স্ট্রাইক প্রয়োজন। সেরকম কিছু হলে আইনে ধরা পড়বে বলে মন্তব্য করেন তিনি।তার কাছে যা রিপোর্ট এসেছে সেখান থেকে তিনি এই কথা বলছেন।

পাশাপাশি, কেলেঙ্কারির সঙ্গে যাতে জনপ্রতিনিধিরা জড়িয়ে না পড়েন সেই ব্যাপারে সতর্ক করেছেন রাজ্যপাল। তিনি বলেন, ফেভারিটিজম এবং সিঙ্গল টেন্ডার ইস্যুগুলো নিয়ে মুখ্যসচিবকে জানানো হয়েছিল। প্রাথমিক উদ্দেশ্য হলো মানুষের কল্যাণ করা। কোন অসাধু উপায়ের পৃষ্ঠপোষকতা করলে চলবে না। স্বচ্ছতা এবং জবাবদিহিতা অনুসরণ করতে হবে। এদিন সকালে রাজ্যপাল জগদীপ ধনকর মুখ্যমন্ত্রী কে সতর্ক করে টুইট করেছেন। সেখানে তিনি রাজ্যে অপর আরেক কেলেঙ্কারি হতে যাচ্ছে বলে মন্তব্য করেছেন।

এর আগেও রাজ্যপাল রাজ্য সরকারের উদ্দেশ্যে একাধিক মন্তব্য করেছেন। করোনার নমুনা রিপোর্ট প্রকাশ না হওয়া, রেশন দুর্নীতি,আমপান পরিস্থিতির মোকাবিলা সহ অন্যান্য বিষয়ে রাজ্য সরকারের উদ্দেশ্যে অভিযোগ করেছেন রাজ্যপাল। তবে এদিন মমতাকে সতর্ক করে তিনি টুইট করলেন জগদীপ ধানকর।