দুই বান্ধবীর এক প্রেমিক, শেষ পর্যন্ত এক দড়িতেই গলায় ফাঁস

0

সমাচার ডেস্ক: দুই বান্ধবীর এক প্রেমিক , সাম্প্রতিক দুই বান্ধবীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে নদীয়া জেলার হাঁসখালি থানার বেনালী এলাকার কানাই কলোনিতে।

এই মৃত দু’জনের মধ্যে একজন কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। বয়স ২৩ বছর নাম রিয়া বিশ্বাস। আর আরেক জনের বয়স ১৯ বছর নাম পপিতা বিশ্বাস এ বছরই উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন। পরিবার সূত্রে জানা গেছে তারা দুজন খুব ভালো বান্ধবী।

গত বুধবার রাতে পপিতারই বাড়ির ভিতরে একই দড়িতে ঘরের বাঁশের মধ্যে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাদের ঝুলন্ত মরেদহ উদ্ধার করে পুলিশ। পুলিশ সুইসাইড নোট উদ্ধার করেছে। এমনটাই সূত্রের খবর।

মৃত রিয়া বিশ্বাস চার পাতার সুইসাইড নোটে তার জীবনের নানা কথা লিখে গিয়েছেন। এমনকি নিজের জীবনের বেশ কিছু কথা । শেষ বাক্য ছিল,জীবন নিয়ে অতিষ্ঠ হওয়ায় আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য ।

অন্য বান্ধবী পপিতা বিশ্বাসও সুইসাইড নোটে মৃত্যুর কারণ পরিবারের আর্থিক অনটনের কথা উল্লেখ করে গেছেন। নিজের জীবন নিয়ে হতাশ হয়ে পড়েছিলেন । পুলিশের প্রাথমিক অনুমান আত্মহত্যা করেছেন দুজন বান্ধবী।

তবে স্থানীয় বাসিন্দাদারা সূত্রে জানা গেছে, দুজনের প্রেমিক ছিল একই ব্যক্তি। গভীর বন্ধুত্ব আর প্রেমিক এটা দুজনের কাছে হয়ে উঠেছিল । এই টানাপোড়েনেই আত্মহত্যা বলে দাবি এলাকার মানুষের।