রোহিত বাহিনীর কাছে মুখ থুবড়ে পড়ল টাইগাররা , ৩০ রানে সিরিজ জয় ভারতের

Somachar t20

ওয়েব ডেস্ক:রোহিত বাহিনীর ১৭৫ রান টার্গেট তাড়া করতে গিয়ে মুখ থুবড়ে পড়ল বাংলাদেশের টাইগাররা।ভারতের বিপক্ষ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। বাংলাদেশে ইনিংসের তৃতীয় ওভারেই দুই ড্যাশিং ব্যাটসম্যান লিটন দাস ও সৌম্য সরকার ফিরে গেলে দলের হাল ধরেন তরুণ নাইম ও সিরিজে প্রথমবার সুযোগ পাওয়া মিঠুন।

দুজন মিলে মাত্র ৬১ বলে যোগ করেন ৭৮ রান। ওভারের শেষ বলে ২৯ বলে ২৭ রান করে মিঠুন আউট । শেষ পর্যন্ত বাংলাদেশ ১৪৪ রানে থেমে যায়। দ্বিপক চাহার ও শিভাম দুবের দুর্দান্ত বোলিংয়ে সহজ জয়েই ২-১ ব্যবধানে সিরিজ জয় নিশ্চিত করেছে ভারতীয় দল । বাংলাদেশ সিরিজ জয়ের স্বপ্নে রোহিত বাহিনী জল ঢেলে ধরে রাখলো তিন ম্যাচের সিরিজে না হারার রেকর্ড।

ভারতীয় দলের শুরুটা ভালো না হলেও কিন্তু শেষটা অসাধারণ ছিল ভারতীয় দলের ব্যাটিংয়ে। আজ টি-টোয়েন্টির সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে নাগপুরে। প্রথমে ব্যাটিং করতে নেমে ৬ বলে মাত্র ২ রান করে সাজঘরের পথ ধরেন ভারতীয় অধিনায়ক।দ্বিতীয় উইকেটে সেই ধাক্কা কিছুটা সামলে ওঠেছিলেন ধাওয়ান আর লোকেশ রাহুল।

তাদের ৩২ রানের জুটিটিও ভাঙেন শফিউল। ইনিংসের ষষ্ঠ ওভারে তাকে তুলে মারতে গিয়ে ডিপ মিডউইকেটে মাহমুদউল্লাহর ক্যাচ হন ধাওয়ান। ১৬ বলে ৪ বাউন্ডারিতে করেন ১৯ রান।তৃতীয় উইকেটে বড় জুটি গড়ে তুলেন রাহুল। ৩৩ বলেই তুলে নেন হাফসেঞ্চুরি। ৪০ বলে তাদের ৫৯ রানের জুটিটি চোখ রাঙাচ্ছিল। শেষ পর্যন্ত ৫ উইকেটে ১৭৪ রান করে ভারতীয় দল।