26/11 এর জঙ্গি হামলার পর ফের তাজ হোটেলে হামলা! এবার দায় নিল কে?

0

সমাচার ডেস্ক: করোনার থাবা যখন মহারাষ্ট্র থেকে তামিলনাড়ু রাজস্থান গুজরাট ভারতের সর্বোচ্চ পড়েছে তখন পাচ তারা ছয় তারা সাঁত তারা হোটেল গুলোতে এর ছায়া পরবেনা তা কি হতে পারে? 2008 এর 26/ 11 এর জঙ্গি হামলা এখনো দগদগে হয়ে প্রায় স্মৃতির ইতিহাসের লেখা আছে তাজের। কিন্তু এবার করোনাভাইরাস হামলা চালাল অদৃশ্যভাবে।

এখন সংবাদ শিরোনামে প্রায় এসেছে। তেমনি বড় আপডেট আসছে বিভিন্ন সূত্র মারফত । বম্বে হাসপাতালের ডাক্তার গৌতম ভানুশালি জানিয়েছেন, “তাজ হোটেলের ছয় কর্মীর কোভিড ১৯ পজিটিভ এসেছে। তাঁদের বম্বে হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে। এই মুহূর্তে তাঁদের অবস্থা স্থিতিশীল।”কতজন কর্মী করোনা আক্রান্ত হয়েছেন সেই সংখ্যা না জানালেও ইন্ডিয়ান হোটেলস কোম্পানির তরফে জানানো হয়েছে, বেশিরভাগ আক্রান্তেরই উপসর্গ খুবই কম।

তাঁদের শারীরিক অবস্থাও পুরোপুরি স্থিতিশীল। যদিও তাঁদের হাসপাতালে রাখা হয়েছে ও তাঁদের সংস্পর্শে আসা বাকিদেরও কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানানো হয়েছে। তবে বর্তমান পরিস্থিতির লকডাউন এর মেয়াদ সেখানে আরও বৃদ্ধি পেয়েছে সেখানে পর্যটনশিল্পকে অনেকটা স্থগিত রাখতে হবে প্রায় গোটা ভারত জুড়ে। নইলে এই আশঙ্কা থেকে যাবে না তাকে বলতে পারে?