ঝড় থেমে যাবে! , মমতার ছবির সমালোচনায় ভারতী ঘোষ

0

রাজীব ঘোষ:- করোনা সংক্রমনের এই কঠিন পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর ভূমিকা দেখে আশ্চর্য হয়ে যাচ্ছেন। রাজ্যে এতো মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন, প্রচুর মানুষ বিভ্রান্ত, প্রচুর মানুষ মারা যাচ্ছেন, কিন্তু ঠিকমতো পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে না। করোনা পজিটিভ দের মৃত্যুর সঠিক তথ্য লেখা হচ্ছে না। এই অবস্থায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছবি বানাচ্ছেন।

সেই ছবিতে বলছেন, ঝড় একদিন থেমে যাবে ।এক ভিডিও বার্তায় এই কথা বলেছেন বিজেপির সহ-সভাপতি ভারতী ঘোষ। তিনি আরো বলেন, ছবিতে দেখানো হচ্ছে পুলিশ অফিসার গ্রামে গ্রামে ওষুধ পৌঁছে দিচ্ছেন। কিন্তু কতজন পুলিশ অফিসার আছেন যারা গ্রামের মানুষের চিকিৎসা করানোর জন্য ডাক্তার নিয়ে গিয়ে ঔষধ পৌঁছে দেবেন? মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা হচ্ছে।

রাজ্য বিজেপির নেত্রী ভারতী ঘোষ প্রশ্ন করেন, পুলিশ কমিশনার কে ফোন করে তার সমস্যা সমাধানের জন্য গ্রামগঞ্জের কতজন মানুষ সেই সুযোগ পাবেন? কতজন পুলিশ এসে গ্রামের মানুষের চিকিৎসা করবে? অসুস্থদের দেখতে তাঁদের আত্মীয়দের নিয়ে যাবে? পুলিশের আশায় কতজন মানুষ বসে থাকবে? এই সমস্ত জিনিস দেখিয়ে মুখ্যমন্ত্রী মানুষকে বিভ্রান্ত করছেন। ছবিটির কাহিনী পুরোপুরি মিথ্যা ।এই সময় এই ধরনের কাল্পনিক জিনিস দেখানোর কোন মানে হয়না।

এরপর তিনি আরও বলেন, ছবিতে দেখা যাচ্ছে একটা মেয়ে দৌড়ে পুলিশের গাড়িতে উঠে বসল ।তার মুখে মাস্ক পর্যন্ত নেই। সোশ্যাল ডিস্ট্যান্স নেই । মুখ্যমন্ত্রী এসব কি দেখাচ্ছেন? কি বার্তা দিতে চাইছেন? ভারতী ঘোষ মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে ভিডিও বার্তায় বলেন, এসব করবেন না। তার থেকে রাজ্য প্রশাসনের শীর্ষে বসে করোনা নিয়ন্ত্রণ করার দায়িত্ব সঠিকভাবে পালন করুন ।রাজ্যে যথেষ্ট পরীক্ষা করানোর ব্যবস্থা করুন।

 

আক্রান্তদের যে জায়গায় মৃত্যু হচ্ছে সেই সমস্ত সঠিকভাবে তুলে ধরুন। যদি আপনি এই দায়িত্ব সঠিকভাবে পালন না করেন ,তাহলে ঝড় থামবে না উল্টে মনে রাখবেন করোনা ঝড় একদিন বাংলা থেকে আপনাকে উড়িয়ে বাইরে ফেলে দেবে ।