সকালে ব্যায়াম এর ফাঁকে নিজের হাতে ময়ূরদের খাওয়াচ্ছেন প্রধানমন্ত্রী,দেখুন সেই ভিডিও

0

সমাচার ডেস্ক: সারা বিশ্বের মধ্যে অন্যতম নেতা আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শুধু তিনি ভারতেই নয় ভারতের বাইরে তার জনপ্রিয়তা রয়েছে।সাম্প্রতিক নিজের ইনস্টাগ্রাম একাউন্ট একটিভ ভিডিও পোস্ট করেছেন তিনি সেই ভিডিওতে দেখা যাচ্ছে সকালে ব্যায়াম এর ফাঁকে ময়ূরের খাওয়াচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ভিডিওটি প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে শুরু করে । ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন এবং রীতিমত ভালো ভালো প্রতিক্রিয়া দিয়েছেন।

সেই ১ মিনিট ৪৭ সেকেন্ড ভিডিওটি দেখা যাচ্ছে, লোক কল্যাণ মার্গের সরকারি বাসভবন থেকে একই চত্বরে অফিসের পথে তাঁর হেঁটে যাওয়া এবং তারপর ঘরে বসে ময়ূরদের খাওয়ানো । সূত্রে খবর অনুযায়ী ,রোজকার শারীরিক কসরতের সময় এই ময়ূরের খাওয়ায় মোদী।

 

Instagram-এ এই পোস্টটি দেখুন

 

भोर भयो, बिन शोर, मन मोर, भयो विभोर, रग-रग है रंगा, नीला भूरा श्याम सुहाना, मनमोहक, मोर निराला। रंग है, पर राग नहीं, विराग का विश्वास यही, न चाह, न वाह, न आह, गूँजे घर-घर आज भी गान, जिये तो मुरली के साथ जाये तो मुरलीधर के ताज। जीवात्मा ही शिवात्मा, अंतर्मन की अनंत धारा मन मंदिर में उजियारा सारा, बिन वाद-विवाद, संवाद बिन सुर-स्वर, संदेश मोर चहकता मौन महकता।

-এ Narendra Modi (@narendramodi) -এর দ্বারা একটি পোস্ট শেয়ার করা হয়েছে