বাধা দিয়েছিল পুলিশ! তবু মানুষের মধ্যে ত্রাণ বিলি করলেন অর্জুন সিং 

0

রাজিব ঘোষঃ- লক ডাউন এর মধ্যে মানুষের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য এর আগে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং আমডাঙা এলাকায় গিয়েছিলেন। সেদিন পুলিশের বাধার মুখে পড়েছিলেন তিনি। পুলিশের পক্ষ থেকে সেদিন অর্জুন সিং কে ত্রাণ বিলি করতে দেওয়া হয়নি। তবে এদিন তার নিজের লোকসভা কেন্দ্রের মধ্যে আমডাঙা এলাকার বেশ কিছু অঞ্চলে ত্রাণ বিলি করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

এর আগের দিন তিনি যখন ত্রাণ বিলি করতে গিয়েছিলেন, সেদিন পুলিশের আপত্তিতে বিলি করতে না পারলেও সেখানকার মানুষদের কথা দিয়ে এসেছিলেন, সকলের ঘরে তিনি ত্রাণ পৌঁছে দেবেন। সেইমতো এদিন দলের যুব মোর্চার সাধারণ সম্পাদক তাপস ঘোষ কে সঙ্গে নিয়ে আমডাঙা এলাকায় এসে হেঁটে মরিচা, আদহাটা এলাকার সমস্ত মানুষের মধ্যে ত্রাণ বিলি করলেন অর্জুন সিং।প্রায় ৬০০ মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। রাস্তার দুই ধারে নিরাপদ দূরত্বে দাঁড়িয়ে এলাকার সাধারণ মানুষ বিজেপি সাংসদ অর্জুন সিং এর কাছ থেকে ত্রাণ নিলেন। তারপরে অর্জুন সিং বলেন, ত্রাণ বিলিতে কোনরকম বাধা থাকা উচিত নয়।

পুলিশ সেখানে একসময় আমাকে ত্রাণ বিলি করতে বাধা দিয়েছিল; তবে আজ ত্রাণ বিলি করার সময় পুলিশ কিছুই বলেনি। বিজেপি কর্মীরা সামাজিক দূরত্ব মেনে ত্রাণ বিলি করেছেন । এই বিষয়ে দলের যুব মোর্চার সাধারণ সম্পাদক তাপস ঘোষ বলেন, আমরা কথা দিয়েছিলাম। এখানে ত্রাণ বিলি করবো। এর আগে বিজেপির ত্রাণ বিলিতে পুলিশ বাধা দেওয়ায় মানুষের মনে তৃণমূল সম্পর্কে খারাপ ধারনা তৈরি হয়েছিল।

তাই সেটা যাতে আর না হয় এদিন পুলিশ কর্মসূচিতে বাধা দেয়নি। লকডাউন এর সময় খেটে খাওয়া মানুষদের কাছে ত্রাণ পৌঁছে দিতে গিয়ে বিজেপির সাংসদ, নেতাকর্মীরা বারবার বাধার মুখে পড়ছিলেন। এই অভিযোগ বিজেপির পক্ষ থেকে একাধিকবার করা হয়েছে। তবে এদিন পুলিশের সেই বাধা এড়িয়ে ত্রাণ বিলি করলেন ব্যারাকপুরের বিজেপির দাপুটে নেতা এবং সাংসদ অর্জুন সিং।