সুশান্তের ন্যায় বিচারের পক্ষে ভারতের জনগণ অর্নবের পাশে! রাজিব সরদেশাই এর ইন্টারভিউ ডিজলাইক এর বন্যায়

0

সমাচার ডেস্ক: রিয়া চক্রবর্তী এখন এমন একটি নাম যে নামকে ঘিরে চলছে মিডিয়ায় চরম শোরগোল। হবে নাই বা কেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পেছনে তার নাম সন্ধিগ্ধ হিসেবে প্রথম ঘোরাফেরা করছে। আর তাকে ঘিরেই এখন উৎকণ্ঠা। সর্বভারতীয় এক চ্যানেলের প্রধান অর্ণব গোস্বামী সুশান্ত সিং রাজপুত কে ন্যায় পাইয়ে দেবার জন্য লড়াই চালিয়ে যাচ্ছেন কত মাসখানেকের উপর হল।

তার সাথে অন্যান্য মিডিয়া ও তার সাথে লড়াই চালিয়ে যাচ্ছে। উঠতি প্রতিভাকে এভাবে পৃথিবী ছেড়ে চলে যেতে হল তার পিছনে আসল রহস্য কি? শুধু মুষ্টিমেয় কিছু মিডিয়ায় নয় ভারতের সাধারণ জনগণ সুশান্ত সিং এর পেছনে দাঁড়িয়েছেন। তার ক্যারিয়ার সম্পর্কে সকলে কিছু না কিছু ওয়াকিবহাল। তার স্বচ্ছ ভাবমূর্তি এবং যাবতীয় কার্যকলাপ সম্পর্কে সকলেই কিছু না কিছু জানে।

কিন্তু সেই ধারণাকে বদলে দিতে রাজিব সারদেসাই রিয়াকে সামনে নিয়ে এসেছে মিডিয়া হাউজের। আর সেখানেই শুরু হয়েছে যত বিতর্ক। ডিজলাইক এর বন্যায় ভরে গেছে সেই ইন্টারভিউ। জনগণ যে রাজপুত এর পাশে দাঁড়িয়ে রিয়াকে বহিষ্কার করেছে এবং তার শাস্তিযোগ্য অপরাধ যদি প্রমাণিত হয় তার পাশে যে ভারতের জনগণ নেই তা বুঝিয়ে দিয়েছে।

প্রসংগত উল্লেখ্য  সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। সম্প্রতি সুশান্তের মৃত্যুতে উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য। সূত্র থেকে জানা গেছে, রিয়া চক্রবর্তী বাবা ও  মহেশ ভাট নাকি অভিনেতাকে মৃত্যুর  ছক কষেছিলেন, এমনই বিস্ফোরক অভিযোগ করেন সুশান্তের জিম পার্টনার সুনীল শুক্লা।