নেপোটিজমের বিরুদ্ধে লড়াইয়ে আমার পাশে একমাত্র সুশান্তই ছিল , কঙ্গনা রানাউত

0

সমাচার ডেস্কঃ- বলিউডে নেপোটিজমের উপস্থিতি নিয়ে লড়াই করছেন কঙ্গনা রানাওয়াত । এই লড়াই আজকের নয় বহু দিন ধরে নানা অভিযোগ নিয়ে এই সংগ্ৰাম চালিয়ে যাচ্ছেন । এই সংগ্ৰামে কঙ্গনার পাশে দাঁড়িয়েছিলেন সুশান্ত সিং রাজপুত এমনটি বললেন অভিনেত্রী কঙ্গনা রানাউত ।

সুশান্তের আত্মহত্যার খবর সামনে আসার পর থেকেই নেপোটিজম ঝড় একটি নতুন মাত্রা পেয়েছে । সুশান্তের মৃত্যুর পর কঙ্গনা বলিউডের একাধিক সেলাব থেকে শুরু করে বিভিন্ন সংবাদ মাধ্যমের উপরে নিজের ক্ষোভ উগরে দিয়েছিলেন ।

সংবাদমাধ্যম রিপাবলিক টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছেন, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির একমাত্র অভিনেতা হিসাবে নেপোটিজম বিতর্ক যিনি তাঁর পাশে দাঁড়িয়েছিলেন তিনি সুশান্ত সিং রাজপুত। বলিউড ইন্ডাস্ট্রির ভিতরে ঘটে চলা বহু বিষয় নিয়ে এই সাক্ষাত্কারে বিস্ফোরক মন্তব্য রাখেন কঙ্গনা।

কঙ্গনা বলেন , সুশান্ত বলেছিলেন কঙ্গনা মন খুলে নিজের মনের কথা বলেন,কিন্তু সুশান্ত মনের কথা মনেই রেখে দেন । বলিউড ইন্ডাস্ট্রিতে যে ভাবে কারো কেরিয়ার নষ্ট করে দেওয়া হয় । আমার উপর যা অত্যচার করা হয় তার আমি তুলে ধরি ‌। কিন্তু সুশান্ত সেটা সরাসরি তুলে ধরতে পারতো না । তবুও সে এভাবেই লড়াই চালিয়ে যেত ।

আমি আপনাদের জানিয়ে দিচ্ছি আমি যা কিছু বলেছি, যদি আমি সেগুলো প্রমাণ করতে না পারি বা সেইগুলো পাবলিক ডোমেনে উপস্থিত নেই-সেটা যদি হয় তাহলে আমি পদ্মশ্রী সম্মান ফিরিয়ে দিতে রাজি’, বললেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)।

খেলরত্নের যোগ্যতা আমার নেই , বললেন হরভজন সিংতিনি আরও ও বিস্ফোরক ভঙ্গিতে জবাব দিয়েছেন রাজপুতের মৃত্যুর। তিনি আত্মপক্ষ সমর্থনে বলেন,’আমি এমন মানুষ নই যে বিনা প্রমাণে কারুর উপর অভিযোগ লাগাব আর সেটা হলে আমি পদ্মশ্রী সম্মানের যোগ্য নই’।