মায়ানগরীর বিলাসবহুল চকচকে জীবন শেষ রিয়ার; আজ থেকে বাইকুল্লা জেলে সেকেন্ড ইনিংস শুরু

0

সমাচার ডেস্ক: মায়ানগরীর বিলাসবহুল চকচকে জীবন শেষ রিয়ার; আজ থেকে বাইকুল্লা জেলে সেকেন্ড ইনিংস শুরু ।সুশান্ত সিং মামলায় এবার রিয়া চক্রবর্তী পৌষ মাস এর দিন শেষ ।এখন সর্বনাশের পালা। কিন্তু এর পেছনে কে কে রয়েছে মস্ত বড় মাথা সেইদিকেই এখন হাত দিচ্ছে সিবিআই।

ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে মঙ্গলবার রাতেই রিয়াকে ম্যাজিস্ট্রেটের সামনে পেশ করে এনসিবি। আর সেখানে শুরু হয়েছে ক্লাইম্যাক্স। কেন্দ্রীয় সংস্থার দাবি মেনে অভিযুক্ত নায়িকার ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজত মঞ্জুর করা হয় ম্যাজিস্ট্রেটের তরফে।

খারিজ করা হয় রিয়ার জামিনের আর্জি। কিন্তু কতটা সম্ভব কতটা সম্ভব নয় সে প্রশ্নের উত্তরের জন্য অপেক্ষা করতেই হবে আর কিছুক্ষণ ।গতকাল শুনানি পর্ব মিটতে অনেক রাত হয়ে যাওয়ায় এনসিবির কাস্টডিতেই রাখা হয়েছিল রিয়াকে।

আজ সকালে বাইকুল্লা জেলে নিয়ে যাওয়া হবে রিয়াকে। সকাল ১০টার পর রিয়াকে নিয়ে যাওয়া হবে এই মহিলা সংশোধনাগারে। শালাখো  কে পিছে। বিলাসবহুল ঝাঁ-চকচকে জীবনের অবসান এমনটাই মনে করছে দেশের আমজনতা। অন্যদিকে আজই সেশন কোর্টে ফের একবার রিয়ার জামিনের আবেদন জানাবেন তাঁর আইনজীবী সতীশ মানেসিন্ধে। বেলা ১১টা নাগাদ জানানো হবে রিয়ার জামিনের আর্জি।