মা ও ভাইকে হারানোর এতবড় ক্ষতি কখনওই ভোলা সম্ভব নয় : সুশান্তের দিদি

0

সমাচার ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ভুলতে পারেনি তার শুভ চিন্তক র আর ভুলতে পারেননি তার দিদিরা।ভাই সুশান্তকে নিয়ে মাঝে মধ্যে পোস্ট করতে দেখা যায় তার দিদিদের ,সুশান্তের দিদিদের মধ্যে সবথেকে বেশি যে পোস্ট করেছেন তিনি হলেন শ্বেতা সিং কীর্তি।তবে এবারে বিশেষ ছবি পোস্ট করতে দেখা গেছে।

মা কৃষ্ণা কুমার সিং ও ভাই সুশান্ত সিংকে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন মীতু সিং। যে ছবিতে মায়ের পায়ের কাছে নতজানু হয়ে বসে থাকতে দেখা যাচ্ছে সুশান্তকে।

ছবিটি পোস্ট করে মীতু সিং লিখেছেন, ”আমার মা ছিলেন আমার শক্তির উৎস। আমার ভাই আমার গর্ব ছিল। দু’জনেই খুব তাড়াতাড়ি হারিয়ে গিয়েছে। এতবড় ক্ষতি কখনওই ভোলা সম্ভব নয়।”

কিছুদিন আগেও মীতু সিং একটি পোস্টে লিখেছিলেন, ”ভাই এই আঘাত আমরা এখনও মেনে নিতে পারছি না। বিশ্বাসই হয় না যে তুমি আমাদের মধ্যে আর নেই। এটা অতি যন্ত্রণাদায়ক। তুমি যে শূন্যতা রেখে গেছো, তা বর্ণনা করা যায় না। আমার কাছে তুমি মূল্যবান, প্রাণের থেকেও প্রিয়, এখনও আমি তোমায় বিদায় জানাতে পারছি না। তোমার সঙ্গে আমার পবিত্র বন্ধন চিরকাল বজায় থাকবে। তোমার পুরনো স্মৃতি নিয়ে আমরা বেঁচে থাকবো, যতক্ষণ না আবারও দেখা হয়। তুমি সবসময় আমাদের গর্ব। ”