ঐতিহাসিক রাম মন্দির এবার “কলির রাম” রুপোলি পর্দায়; শক্তিশালী বাহুবলি অবতীর্ণ হলিউডের বাজেট ৫০০ কোটি পার

0

সমাচার ডেস্ক: রাম মন্দির স্থাপন ভারতের ইতিহাসে এক অন্যতম ঘটনা। আর এখান থেকেই শুরু হয়েছে ভারতের নতুন যুগের। আর এবার সেই যুগে আরও ত্বরান্বিত করতে আসছে রাম। কলিযুগের অবতার হিসেবে সিনেমার পর্দায় দেখতে পাবে ভক্তরা।

আগামী বছর শুরু হবে ছবি শুটিং। ছবি মুক্তি পাবে ২০২২ সালে। এছাড়া তরণ আদর্শের টুইট থেকে আরও জানা গিয়েছে, রামায়ণের উপ‍র নির্ভর করে তৈরি হবে এই ছবির কাহিনি।

খলনায়ক অর্থাৎ রাবণের চরিত্রের জন‍্য একজন প্রখ‍্যাত অভিনেতার সঙ্গে কথাবার্তা বলছেন ছবির নির্মাতারা। তবে এই সিনেমার গঠন কিরূপ হবে তা নিয়ে বিশেষ পর্যালোচনা চলছে সিনেমার প্রধান চরিত্র ও পরিচালক স্থির হয়ে গিয়েছে

তানাজি’ খ‍্যাত পরিচালক ওম রাউতের (om raut) সঙ্গে মিলে একটি লাইভ ভিডিও করেন তিনি। সেখানেই আগামী ছবির বিষয়ে বলেন অভিনেতা আপনারা যারা ভাবছেন যে এই ছবিতে বাহুবলী কি আপনারা দেখতে পাবেন সকলের প্রিয় সকলের স্বপ্নের ক্ষমতাসম্পন্ন এক শক্তিশালী চরিত্র। সত্যি কারের তিনি আসছেন রুপোলি পর্দায়। এবং এই বাজেট হয়তো হলিউডের বাজেট কেউ পার করে দেবে।

শ্রীরামের ভূমিকায় দেখা যেতে চলেছে প্রভাসকে। ছবির নাম, ‘আদিপুরুষ- অধর্মে বিরুদ্ধে ধর্মের বিজয় উৎসব’। বলা হচ্ছে সিনেমাটি প্রায় ৫০০ কোটি টাকার বাজেট নিয়ে তৈরি হবে।