হবু পুত্রবধূ আসলে তাঁর হারিয়ে যাওয়া মেয়ে, ছেলের বিয়ের দিনই জানলেন মা! তারপর

0

সমাচার ডেস্ক: ছেলের বিয়ের আসরে ছোটবেলা হারিয়ে যাওয়ার মেয়ের খোঁজ পেলেন পাত্রের মা।কিন্তু সবথেকে অদ্ভুত ব্যাপারটি হলো এই যে সে হারিয়ে যাওয়া মেয়েটি কেউ নয় তার হবু পুত্রবধূ।সেদিন বিয়ের আসরে হবু পুত্রবধূর হাতের জন্মদাগের উপর নজর পড়ে যায় ছেলের মায়ের তখন সঙ্গে সঙ্গেই তার হারিয়ে যাওয়া ছোট মেয়ের কথা মনে পড়ে।

তখনই তিনি ছুটে যান হবু পুত্রবধূর মা-বাবার কাছে। তাদের কাছে জানতে চান, মেয়েটি কি আদৌ তাঁদের নিজেদের সন্তান! হঠাৎ এই ধরনের প্রশ্ন শুনে চমকে জান মেয়ের মা বাবা ‌। এই প্রশ্নের উত্তরে তারা জানিয়েছিলেন যে এই মেয়ে তাদের নিজের সন্তান নয় বহুবছর আগে তাকে রাস্তার পাশ থেকে কুড়িয়ে পেয়েছিলেন তাঁরা।

এই ঘটনাটি ঘটেছে চীনের চিয়াংসু প্রদেশের সুচোউ শহরের (৩১ মার্চ) । কোন এক দুর্ঘটনায় তিন বছরের মেয়েকে হারিয়ে ফেলেছিলেন  ওই নারী কিন্তু তারপর থেকে থানা পুলিশ করেও তার মেয়ের কোন হদিস পাওয়া যায়নি। এরপর কেটে গেছে কুড়িটা বছর,শেষ পর্যন্ত নিজের মেয়েকে খুঁজে পেলেন নিজের ছেলের বিয়ের আসরে। সাম্প্রতিক ওই নারীর ছেলের বিয়ে ঠিক হয়েছিল এই মেয়ের সঙ্গে তখন তিনি এ বিষয়টি জানতেন না কারণ হাতের চিহ্নটি সে দেখেনি।

বিয়ের আসরে যখন  চোখে পড়ল, তখন আর এক মুহূর্তও দেরি করলেন না ওই নারী।কিন্তু সব থেকে মজার ব্যাপার হলো এই যে ওই নারীর ছেলেটি নিজের সন্তান ছিলনা , মেয়ে হারিয়ে যাওয়ার পর ছেলেটিকে দত্তকে নিয়েছিলেন ওই মহিলা তাই তারা এক মা-বাবার সন্তান ছিল না সে অনুযায়ী তাদের বিয়েতে কোনো বাধা পড়ে নি।