গাড়ির চালক কে সন্দেহে হাতুড়ি দিয়ে পিটিয়ে আধমরা করলো গোরক্ষকরা , পথপ্রদর্শক পুলিস !

0

সমাচার ডেস্কঃ- গরুর মাংস নিয়ে যাওয়ার সন্দেহে , যাচাই ছাড়াই এক নিরীহ গাড়ি চালকে পিটিয়ে আধমরা করলো গোরক্ষকরা । তাদের প্রকোপ এতোটাই যে পথপ্রদর্শক হয়ে রইলো পুলিশ ।

 

ভিডিও এক নিরীহ গড়ির চালককে সন্দেহের বশে তাকে আট কিলোমিটার দৌড়িয়ে । পর তাঁকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আধমরা করলো গোরক্ষকরা । বাদ নেই লাথি, ঘুঁষি, কিল, চড় । এতো মাটিতে যুবক লুটিয়ে না যাওয়া অব্দি এই আত্যচার চললো । আর যুবকের এই মারধর লোকজন ভিড় করে সব দেখল কেউ আবার তার মোবাইলে ভিডিয়ো তুলতে ব্যাস্ত । 

সেই যুবকের নাম লোকমান । যুবককে মারধরের পর পুলিস তার ওই গাড়িতে থাকা মাংস ল্যাব টেস্টের জন্য পাঠায় । যানাযায় তা মোষের মাংস নিয়ে যাচ্ছিলো । এর পরোও যুবককে আবার গোরক্ষকরা স্থানীয় এক গ্রামে নিয়ে গিয়ে দ্বিতীয় দফায় মেরে মেরে আধমরা করে ফেলে দেয়  ।

গাড়ির মালিক জানিয়েছেন, গরু নয়, মোষের মাংস ছিল গাড়িতে । বিগত কয়েক বছর ধরে এই ব্যবসা তিনি করে আসছেন । পুলিশ এই বিষয়ে জানার পর বলেছেন , ব্যাপারটা বাড়াবাড়ি হয়ে গিয়েছে । অজ্ঞাতপরিচর ব্যক্তিদের ওপর  এফআইআর দায় হয়েছে । ভিডিওতে দোষীদের মুখই স্পষ্ট দেখার স্বতেও , তাদের গ্ৰেফতার করতে অসমর্থ পুলিশ ।