ধর্ষকদের কৌশল আদালত ধরে ফেলেছে ,এবার ফাঁসি হবেই ; নির্ভয়ার মা 

0

সমাচার ডেস্ক: আগামীকাল ফাঁসি নির্ভয়ার দোষীদের । আর কোনও অজুহাত চলবেনা । আজ নির্ভয়া কাণ্ডের অন্যতম অপরাধী পবন গুপ্তর কিউরেটিভ পিটিশন খারিজ করার পর এমনটাই জানিয়েছেন নির্ভয়ার মা আশা দেবী।

এদিন আশাদেবী বলেন , আদালত অপরাধীদের অনেক সুযোগ দিয়েছেন ।যতবারই ফাঁসি কার্যকর হওয়ার সময় এগিয়ে এসেছে ওরা নানা অজুহাত দেখিয়েছেন। তাঁদের এই কৌশল আদালত ধরে ফেলেছে ফলে এবার ফাঁসি হবেই।”

আগামী কাল ফাঁসি নির্ভয়ার দোষীদের ইতিমধ্যেই তিহার জেলে দোষীদের ফাঁসি কার্যকর করার প্রক্রিয়ায় শুরু হয়ে গিয়েছে।আজ ( বৃহস্পতিবার) অ্যাসিস্ট্যান্ট সুপারিন্টেন্ডেন্ট দীপক শর্মা ও জয় সিং-কে তিহার জেলে পাঠানো হয়েছে। এদিকে তিহার পৌঁছেছেন জল্লাদ পবন ।

এদিকে আত্মহত্যার হুমকি দিলেন সেই মামলার অন্যতম আসামি অক্ষয় সিংয়ের স্ত্রী পুনিতা দেবী। দিল্লির পাতিয়ালা হাউজ কোর্টের বাইরে কপালে চটির বাড়ি মারতে মারতে কাঁদতে দেখা গিয়েছে। বলতে শোনা গিয়েছে, আমি বাঁচতে চাই না। নিজেকে শেষ করে দেবো।

বুধবারই অক্ষয়ের স্ত্রী আদালতে গিয়েছিলেন বিবাহ বিচ্ছেদের মামলা করে। তিনি আদালতকে জানিয়েছিলেন একজন ধর্ষকের বিধবা পরিচয়ে তিনি বাঁচতে চান না।আজ (বৃহস্পতিবার) পুনিতাদেবী আদালতে হাজির না হওয়ায় সেই শুনানি পিছিয়ে যায় ২৪ মার্চ।