শুরু হচ্ছে সেতু ভাঙার কাজ, টালা ব্রিজে বন্ধ হতে চলেছে যান চলাচল

0

কলকাতা:রবিবার থেকে শুরু হবে সেতু ভাঙার কাজ। তার আগে বৃহস্পতিবার রেল ও রাজ্যের বৈঠক হওয়ার কথা রয়েছে ৷শুক্রবার মাঝরাত থেকে টালা ব্রিজে বন্ধ যান চলাচল। রবিবার থেকে শুরু হবে সেতু ভাঙার কাজ। তার আগে বৃহস্পতিবার রেল ও রাজ্যের বৈঠক হওয়ার কথা রয়েছে ৷ বৈঠকে থাকবেন পূর্ব রেলের জেনারেল ম্যানেজার, রাজ্যের মুখ্যসচিব, পূর্ত দফতরের সচিব। থাকবেন রাইটসের বিশেষজ্ঞরাও। টালা সেতু ভাঙার পদ্ধতি নিয়ে আলোচনা হবে। মাঝেরহাট সেতুতেও কীভাবে কাজ করা হবে তা নিয়ে আলোচনা হবে বৈঠকে।

ব্যরাকপুরের দিক থেকে কলকাতায় আসার জন্য বি টি রোড, চিড়িয়ামোড, দমদম সেভেন ট্যাঙ্ক, নর্দান অ্যাভিনিউ হয়ে মিল্ক কলোনি থেকে বেলগাছিয়া সেতু হয়ে শ্যামবাজার আসা যাবে।

কলকাতা টালা সেতুতে ছোট গাড়ি চলাচল বন্ধ, বদলাচ্ছে অটো রুট, টালা ব্রিজ বন্ধের জন্য বিকল্প রুট, সোমবার থেকে বন্ধ হচ্ছে ২৭ রুটের বাস।

টালা ব্রিজ বন্ধ থাকার কারণে ৪৩ ও ২৪২ রুটের বাস চিৎপুর ব্রিজ দিয়ে যাতায়াত করবে। ৭৮,৭৮/১,২০১,২২২,২৩৪,৩৪বি,৩৪সি,৩০এ,৩২এ ধর্মতলা গামী মিনিবাস বেলেঘাটা ব্রিজ দিয়ে কলকাতায় আসবে। টালা থেকে বাগবাজারের মধ্যে চালু হওয়া নতুন অটো রুট বন্ধ করে সিঁথি থেকে টালা ও গালিফ স্ট্রিট থেকে শোভাবাজার পর্যন্ত অটো চালানো হবে।