মাকে মারধর করে তাড়িয়ে দেওয়ার অভিযোগ ছেলের বিরুদ্ধে

0

হক জাফর ইমাম, মালদা:মাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ ছেলেদের বিরুদ্ধেই। এমনকী খেতেও দেয় না অভিযুক্ত ৩ ছেলে। এমনকী ৮৫ বছরের বৃদ্ধা মা’‌র অনাহারেই কাটে অধিকাংশ দিন। একাধিক বার থানায় অভিযোগ করা হলেও পুলিশের তরফ থেকে ছেলেদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয় নি।

এলাকাবাসীরাও কেউ কোনও ব্যবস্থা নিতে পারেন নি। কোনও বিচার না পেয়ে অবশেষে মালদা জেলার আদালতের মাধ্যমে পুলিশ সুপারের দ্বারস্থ হলেন ওই ওই বৃদ্ধা। বৃদ্ধা তার ৩ ছেলের বিরুদ্ধা মালদা জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন। জানা গেছে, নির্যাতিতা ওই বৃদ্ধার নাম জামেলি শিল। মালদা থানার মঙ্গলবাড়ির দেবীপুরে বাড়ি তাঁর। অভিযুক্ত ৩ ছেলে নৃপেন শিল, টিকেন শিল ও সাগর শিল। ৩ ছেলে-‌সহ পুত্রবধূরাও তাঁর ওপর অকথ্য নির্যাতন চালায় বলে অভিযোগ। জামেলিদেবী জানান,‘‌আমার ছেলেরা কেউ আমাকে দেখে না।

উল্টে আমাকে মারধর দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। আমি এদিক-‌ওদির ভিক্ষে করে খাই। কোনও সময় অনাহারেই দিন কাটাতে হয়। আমাকে বাড়িতে ঢুকতেই দেওয়া হয় নি। মালদা থানায় অভিযোগ জানানোর পরও পুলিশ কোনও ব্যবস্থা নেয় নি।’‌ পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেন,‘‌আমরা দেখছি কী করা যায়। আপাতত ছেলেদের ডেকে বুঝিয়ে যাতে সম্মানের সাথে মা বাড়িতে থাকতে পারেন, তার ব্যবস্থা করা হচ্ছে।’‌