আমবাগান থেকে গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধারে চাঞ্চল্য এলাকায়

0

হক জাফর ইমাম, মালদা: আমবাগান থেকে গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধারে ব্যপক চাঞ্চল্য ছড়ালো মালদা জেলার হরিশচন্দ্রপুর থানার মহেন্দ্রপুর অঞ্চলের ইসলামপুর গ্রাম এলাকায়। ঘটনায় পুলিশ আটক করেছে গৃহবধূর স্বামী ওসমান আলীকে।

 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে শুক্রবার সকালে স্থানীয় বাসিন্দাদের নজরে আসে মহিলার ঝুলন্ত দেহ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম, রেশমা খাতুন(২৯)।জামাইকে ১০কাঠা জমি লিখে না দেওয়ায় পারিবারিক বিবাদের জেরে গৃহবধূকে খুন করেছে তার স্বামী ও শশুর বাড়ির লোকেরা বলে অভিযোগ মৃত গৃহবধূর পরিবারের লোকেদের।

 

ঘটনার খবর পেয়ে মালদা হরিশচন্দ্রপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর পাশাপাশি তদন্ত প্রক্রিয়া শুরু করেছে। গৃহবধূকে খুনের ঘটনা অস্বীকার করেছে শ্বশুরবাড়ির লোকেরা।

জানা গিয়েছে,গত দেড় বছর আগে রেশমা খাতুনের সঙ্গে বিয়ে হয় ওসমান আলীর। বিয়ের সময় ওসমান আলীকে ১০ কাঠা জমি লিখে দেওয়ার জন্য। কিন্তু বিয়ের দেড় বছর পেরিয়ে গেলেও সেই জমি লিখে দেয়নি শ্বশুরবাড়ির লোকজন বলে অভিযোগ।

মৃত গৃহবধূর বাপের বাড়ির লোকেদের অভিযোগ,এই ঘটনাকে কেন্দ্র করে পারিবারিক অশান্তির কারণে শ্বাসরোধ করে রেশমাকে আমের গাছে ঝুলিয়ে দেয় তার শ্বশুর বাড়ির লোকেরা।ঘটনার তদন্ত শুরু করেছে মালদা হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।