মৃত দুই শিশুর মৃত্যুর রহস্যের কিনারা করতে কবর খুঁড়ে তোলা হলো মৃতদেহ

0

হক জাফর ইমাম, মালদা:রবিবারের দুই শিশুর মৃত্যুর রহস্যের কিনারা করতে কবর খুঁড়ে তোলা হলো দুই শিশুর দেহ। রবিবার মৃত দুই শিশুর দেহ নিয়ে আসা হয় মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে। কি কারনে দুই শিশুর মৃত্যু তা তদন্তের জন্য ময়নাতদন্ত করা হবে দুটি দেহ।হাসপাতালে ভর্তি করার পথে মৃত্যু হয়েছিল এক শিশুর চিকিৎসাধীন অবস্থায় আর এক শিশুর মৃত্যু হয়। কিন্তু তারপরেও মৃতর পরিবারের লোকেরা কি করে মৃতদেহ কবরস্থ করল তা নিয়েও প্রশ্ন উঠেছে।

রবিবার সকালে গাজোল থানার পুলিশ দুটি মৃতদেহ কবর খুঁড়ে উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য মর্গে উল্লেখ্য, শুক্রবার বিকেলে একসঙ্গে চার জনে মিলে খেলা করছিল বলে জানা গিয়েছে। তারপরেই অচৈতন্য হয়ে পড়ে তারা। গ্রামে চলে ঝাড়ফুঁকও। অসুস্থ শিশুর পরিবার তড়িঘড়ি চিকিৎসকের কাছে না নিয়ে গিয়ে ঝাড়ফুঁক দেখায় বলে অভিযোগ।

কিন্তু ঝাড়ফুঁক করার পর শিশুর শারীরিক অবস্থার আরো অবনতি হওয়ায় তাদের তড়িঘড়ি মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসেন পরিবারের সদস্যরা। ঠিক সেই সময় পথেই মারা যায় ফিরোজ আলী (৭) নামে এক শিশু। অন্যদিকে শফিকুল ইসলাম (৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মৃত দুই শিশুর বাড়ি গাজোল থানার আলাল এলাকায়।