বড় খবরঃ রাম রাজ্য প্রতিষ্ঠার মাঝেই শত্রু বিনাশ ; জওয়ানদের জয়জয়কার; ১০ জন পাক জওয়ানকে নিকেশ করল ভারত

0

সমাচার ডেস্ক: একদিকে 5 ই আগস্ট রাম রাজ্য প্রতিষ্ঠার শুভ দিনের সূচনা হচ্ছে। মোদীর হাত ধরে মোদির শাসনকালে এই প্রথম একটি এত বড় পদক্ষেপ যা সারা ভারত জুড়ে পালিত হতে চলেছে।

আর এর মধ্যেই আতংবাদি পাকিস্তানে সহ্য করতে না পেরে পুনরায় কাশ্মীর উত্তপ্ত দিকে মন দিয়েছে। তত্রাপানি এলাকায় ভারতীয় সেনার পাল্টা ফায়ারিংয়ে পাকিস্তানের কমপক্ষে ১০ জন জওয়ান খতম হয়েছে।

আর বেশ কয়েকজন আহতও হয়েছে। ভারতীয় সেনা পাকিস্তানের বেশ কয়েকটি সেনা ছাউনিও ধ্বংস করে দেয়। আর এই খবর ছড়িয়ে পড়তেই ভারতীয় সেনাবাহিনীর মধ্যে তৎপরতা শুরু হয় এরপর শুরু হয় গোলাগুলি লড়াই।

এলওসিতে মঙ্গলবার সকালে প্রায় সাতটা নাগাদ পাকিস্তানি সেনা পুঞ্ছ জেলার কৃষ্ণা ঘাঁটি, মনকোট সেক্টরে নিয়ন্ত্রণ রেখায় যুদ্ধ বিরতি লঙ্ঘন করে ভারতীয় সেনা ছাউনি আর জনবহুল এলাকা গুলোকে লক্ষ্য করে ফায়ারিং শুরু করে।

গ্রামবাসীরা সুরক্ষিত স্থানে গিয়ে নিজেদের প্রাণ বাঁচান। এই ঘটনার পর ভারতীয় সেনা পাকিস্তানি সেনার সেই ছাউনি গুলোকে লক্ষ্য করে গোলাগুলি চালায়, যেখান থেকে পাকিস্তানি সেনা ফায়ারিং করছিল।

আতংবাদি পাকিস্তান চীনের দালালরা বারংবার এই ধরনের কাজে লিপ্ত হতে থাকে । ভারতীয় সেনার জবাবি হানায় পাকিস্তানি ছাউনি গুলো থেকে ধুয়ো উঠতে দেখা যায়।