মহাভারতের যুদ্ধ ১৮ দিন, আর করোনার বিরুদ্ধে এই যুদ্ধ ২১ দিনে, পুরনো বক্তব্য তুলে নমোকে খোঁচা রাহুলের

0

সমাচার ডেস্ক: সাম্প্রতিক কালের সবচেয়ে উত্তেজনা বহুল ভারত-চীন সীমান্ত যুদ্ধের প্রসঙ্গ এড়িয়ে কোভিড ১৯, জিএসটি ও নোটবন্দি নিয়ে কংগ্রেসের রাহুল গান্ধী আজ কেন্দ্রীয় সরকারকে আক্রমণ শানালেন।আজ একটি টুইটে করোনা সংক্রমণের গ্রাফ ও মোদীর বক্তব্য তুলে ধরে কংগ্রেসের রাহুল গান্ধী মোদি সরকার কে খোঁচা দিলেন।

 করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য মোদি একদিন ঘরের আলো নিভিয়ে ঘন্টা বাজিয়ে যোদ্ধাদের উৎসাহ দিয়ে বলেছিলেন যে মহাভারতের যুদ্ধ 18 দিনের শেষ হয়েছিল আর করোনার বিরুদ্ধে এই যুদ্ধ 21 দিনে শেষ হবে। এই ভিডিও পোস্ট করার পাশাপাশি সাম্প্রতিককালে ভারতবর্ষে করোনা সংক্রমণ কিভাবে দ্রুত হারে বাড়ছে তার একটি গ্রাফ এর সাহায্যে দেখেছেন রাহুল গান্ধী।করোনা সংক্রমণের নিরিখে ভারত গোটা বিশ্বে তৃতীয় স্থানে রয়েছে! এই তথ্য যথেষ্ট ই দুশ্চিন্তার। এই পরিসংখ্যান তুলে ধরে সাধারণ মানুষকে বোঝাতে চাইলেন রাহুল যে মোদী যা বলেছিলেন আসলে তিনি তা করছেন না।

এরপর বিজেপি সভাপতি জেপি নাড্ডাও রাহুলের বিরুদ্ধে অভিযোগ করেন লাদাখ প্রসঙ্গে। রাহুলের টুইটের বিষয়ে যদিও তিনি কিছুই বলেননি। তবু কিছু না বলেই যেন অনেক কিছুই এদিন বলে দিলেন জেপি নাড্ডা।এদিন জেপি নাড্ডা বলেন যে- প্রতিরক্ষা সংক্রান্ত স্ট্যান্ডিং কমিটির একটি মিটিংয়েও যোগ দেন না রাহুল। অপরদিকে তিনি দেশের মানুষকে দিনের-পর-দিন ভয় দেখিয়ে চলেছেন।

তিনি আমাদের সেনার সাহস ও ক্ষমতা নিয়েও প্রশ্ন তুলেছেন।দেশের একজন গুরুত্বপূর্ণ বিরোধী নেতা হিসেবে এই কাজ তার করা উচিত নয়, তবুও তিনি এই কাজই দিনের-পর-দিন করে চলেছেন।রাহুল গান্ধী এমন একটা ট্র্যাডিশনের মানুষ,যারা কমিটিতে নয় কমিশনে আস্থা রাখেন।”