‘তেরে নেয়না বড়ে হি কাতিল’ খালি গলায় গেয়ে ঝড়ের গতিতে ভাইরাল শ্রেয়া ঘোষাল !

0

সমাচার ডেস্ক:সুশান্ত সিং রাজপতের মৃত্যুর পর বলিউড জগৎ এখন উত্তপ্ত।মৃত্যুর তদন্ত সি বি আই করার পর নানা রকম তথ্য উঠে আসতে থাকে বলিউড থেকে।উঠে এসেছে মাদক চক্রের কথা ও তার সঙ্গে জড়িত রয়েছে আরও একাধিক বলিউড কর্মকর্তা।

সকলেই যখন ব্যাস্ত লড়াই লড়তে,শিল্পের প্রতি মনোযোগ নেই কারও সবকিছু ছেরে মেতে উঠেছে বলিউড।ঠিক এমন সময় এই সবের কথা মাথায় নেন নি শ্রেয়া ঘোষাল।শ্রেয়া ঘোষাল বলিউড এর ব্যাপারে কোনো মন্তব্য না করলেও স্বাধীনতা দিবসে দেশের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানাতে ভোলেননি ও ভোলেনি করোনা নিয়ে মানুষকে সচেতন করতে।

গোটা লিকডাউন পরিস্থতিতে বাড়িতেই থেকে গান গেছেন স্রেয়া ঘোষাল।খালি গলায় বহু বার তাকে গান গাইতে সোনা যাই তাকে ,এবারেও খালি গলায় গান গেয়ে ভাইরাল হয়েছে শ্রেয়া ঘোষাল।শ্রেয়া গেয়েছেন , “তেরে নেয়না বড়ে হি কাতিল”। এই গানটি শ্রেয়ার ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। যা ইতিমধ্যে ভাইরাল। ঝড়ের গতিতে শেয়ার হচ্ছে তাঁর গান।

 

Instagram-এ এই পোস্টটি দেখুন

 

Tere Naina Bade Kaatil Maar Hi Dalenge😍😍 @shreyaghoshal . . . #shreyaghoshal #shreyaghoshalliveinconcert #sgian #teamshreya #instagood #Indian #melody

আগস্ট 4, 2020 6-এ:36পূর্বাহ্ণ PDT-এ Shreya Ghoshal Fanpage (@shreyaghoshal_fanpage) -এর দ্বারা একটি পোস্ট শেয়ার করা হয়েছে