কোভিড পজিটিভ নিয়ে সোশ্যাল মিডিয়ায় মৃত্যু কামনা,মোক্ষম জবাব দিলেন স্বরা ভাস্কর

0

সমাচার ডেস্ক: সাম্প্রতিক নিজের সোশ্যাল মিডিয়ায় বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর নিজের কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন। তারপর থেকেই অভিনেত্রীর ভক্তরা উদ্বেগ প্রকাশ করতে এবং তার মঙ্গল কামনা করতে দেখা যায়। তবে তাঁর একাংশস্বরা করোনায় আক্রান্ত নিয়ে তাঁর মৃত্যু কামনা করতে শুরু করেছেন। তাঁদের কে উত্তর দিয়ে সবার মুখ বন্ধ করে দিয়েছে।

কোভিড পজিটিভ নিয়ে এক একজন ব্যবহারকারী লিখেছেন, ‘RIP In Advance’ অন্য একজন লিখেছেন, ‘আমার শোনা ২০২২ সালের সব থেকে সেরা খবর’। একইভাবে, অন্যান্য ট্রোলাররাও নেতিবাচক মন্তব্য করে স্বরা ভাস্করের বিরুদ্ধে তাদের ঘৃণা প্রকাশ করেছেন।তবে এমন মন্তব্য দেখে হতবাক হয়েছেন অভিনেত্রী।

তিনি নিজের টুইটারে লিখেছেন, সমস্ত বিদ্বেষী এবং ট্রল যারা আমার মৃত্যু কামনা করেছিল… বন্ধুরা, আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন… আমার কিছু হলে, আপনার জীবিকা কেড়ে নেওয়া হবে। আমাদের জানিয়ে দেওয়া যাক যে স্বরা ভাস্কর আগের দিন তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পোস্ট করে স্পষ্ট করেছেন যে তিনি এবং তার পরিবার করোনায় আক্রান্ত।

কিছু দিন আগে, সবাই মাথাব্যথা এবং জ্বরের মতো উপসর্গ অনুভব করেছিল, তারপরে সবাই করোনা পরীক্ষা করিয়েছিল এবং যখন রিপোর্ট আসে তখন দেখা যায় যে তাদের সাথে পরিবারও এই মহামারীতে রয়েছে। স্বরা ভক্তদের নিরাপদে থাকার এবং মুখোশ পরার আবেদন করেছেন।