সুশান্তের আত্মহত্যা , বলিউডের পরিকল্পিত খুন : কঙ্গনা

0

বিনোদন ডেস্কঃ- সুশান্ত সিং রাজপুত ১৪ ই জুন সকালে আত্মহত্যা করে মারা গিয়েছিলেন। তিনি ৩৫ বছর বয়সী ছিলেন এবং গত ছয় মাস ধরে হতাশার সাথে লড়াই করে যাচ্ছিলেন। অভিনেতাও তার জন্য মানসিক চিকিৎসা করছিলেন । মানসিক অবসাদ এতোটাই বেড়ে গিয়েছিল যার জন্য হঠাৎ আত্মহত্যা ছাড়া আর কোনো পথ পেলেন না । সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার জন্য বলিউডের নেপোটিজমকে দায়ী করলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

একটি ভিডিও বার্তায় তিনি বলেছেন , বলিউডে নেপোটিজমের কারণে সুশান্তের আত্মহত্যা মতো বড় সিদ্ধান্ত নিয়েছে । এর পিছনে দায়ী বলিউডের সিস্টেম । তিনি আরো বলেন , বলিউডই তাকে মানসিকভাবে দুর্বল করেছে । ওর শেষের দিকের পোস্টগুলো থেকেই প্রমাণ, ও বারবার সবাইকে বলতো আমার ছবি দেখুন। আমার কোনও গডফাদার নেই। আপনারা ছবি না দেখলে আমাকে বলিউড থেকে ওরা বের করে দেবে। ইন্টারভিউতেও বারবার বলেছেন কেন ইন্ডাস্ট্রি আমাকে আপন করে নেয় না। এখনো বাইরের লোক মনে করে।”

 

কঙ্গনা বলছেন, “কাই পো চে এর মত ছবিতে অভিনয় করেও বলিউডে ডেবিউ অভিনেতার কোনও পুরস্কার পাননি। ছিচোরে-র মতো ছবি পুরস্কার পায় না। কিন্তু ‘গলি বয়’ এর মত জঘন্য ছবি একসঙ্গে অনেক আওয়ার্ড পেয়ে যায়। আমাদের আপনাদের থেকে কোন ছবির দরকার নেই। কিন্তু আমরা যে ছবি করছি সেগুলোর স্বীকৃতি দিন।” কয়েকজন সাংবাদিকদের বিরুদ্ধেও কঙ্গনা এদিন কথা বলেছেন।

তিনি বলছেন, “কিছু সাংবাদিক ছিল যারা সুশান্তের ব্যাপারে অনেক ভুল কথা লিখেছেন। ওরা লিখত সুশান্ত নাকি নিউরটিক, নেশাগ্রস্ত ইত্যাদি। কিন্তু সঞ্জয় দত্ত নেশাগ্রস্ত হলে তাদের বিষয়টা ভালো লাগে।” অভিনেত্রী বলছেন অনেকেই মাথার মধ্যে আত্মহত্যার চিন্তা এনে দেয়।