সুশান্তের জীবন বিপন্ন ফেব্রুয়ারিতেই বলেছিলাম মুম্বই পুলিশকে : সুশান্তের বাবা

0

বিনোদন ডেস্ক: দিন দিন সুশান্তের আত্মহত্যার মামলায় একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে।এই সুশান্তের মৃত্যুর মামলায় সুশান্তের কথিত বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে FIR দায়ের করেছেন সুশান্তের বাবা কেকে সিং।

তবে তিনি ফেব্রুয়ারি মাসে তিনি মুম্বই পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। এবং বলেছিলেনে তাঁর ছেলের জীবন বিপন্ন। তবে মুম্বাই পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। সুশান্তের বাবা আরও বলেন, মুম্বই পুলিশ তাঁকে চাপ দেয় বিহার পুলিশের কাছে যেতে।

চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি সুশান্তের বাবা বান্দ্রা পুলিশ স্টেশনে অভিযোগ করেন সুশান্ত ভীষণ সঙ্কটে রয়েছে। এরপর গত ১৪ জুন সুশান্তের রহস্যময় মৃত্যু ঘটেছে। পুলিশের প্রাথমিক ধারণা আত্মহত্যা করেছেন সুশান্ত।

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্তের বাবা কেকে সিং বলেন, অভিযুক্ত এখন পালিয়ে বেড়াচ্ছে পটনা পুলিশকে সাহায্য করা হচ্ছে না মুম্বাই পুলিশ। যদিও মুম্বইয়ের ডেপুটি কমিশনার শাহজি উমাপের দাবি করেছেন ২৫ ফেব্রুয়ারি এমন কোনও অভিযোগ বান্দ্রা পুলিশ স্টেশনে জমা পড়েনি।

কিন্তু সুশান্তের ভগ্নীপতি আইপিএস ওপি সিংহতৎকালীন ডিসিপি জোন ৯-কে এ ব্যাপারে একটি হোয়াটসঅ্যাপ বার্তা পাঠান। ডিসিপি জোন ৯ ওপি সিংহকে ডাকে বলেন এ ধরনের ঘটনায় লিখিত অভিযোগ অত্যাবশ্যক। ওপি বলেন, তিনি সমস্যাটা ব্যক্তিগত স্তরে মেটাতে চান এরপর ডিসিপি বলে দেন সেটা অসম্ভব।