খুন করা হয়েছে সুশান্তকে,গলায় ছিল ১৫-২০ টি সূচের চিহ্ন,ভাঙ্গা ছিল পা, চাঞ্চল্যকর তথ্য

0

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর প্রায় আড়াই মাস সম্পূর্ণ হয়েছে। প্রয়াত অভিনেতার পরিবার, ভক্ত, বন্ধুবান্ধব সকলেই সুশান্তের মৃত্যুর সঠিক তদন্তের জন্য সিবিআই তদন্ত দাবি করে। সিবিআই তদন্ত শুরু হতেই চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। যা অবাক করার মতো।

তবে সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং একটি ভিডিও প্রকাশ করেছেন সেখানে তিনি দাবি করেন রিয়া চক্রবর্তী তার ছেলের খুনি। সুশান্তের মৃত্যুর পরে মুম্বই পুলিশ বলেছিল যে এটি একটি আত্মহত্যার ঘটনা, তবে এখন কুপার হাসপাতালের কর্মচারী এই মর্মান্তিক বিবৃতি দিয়েছেন, যিনি তার মরদেহ ময়না তদন্ত শেষে হাসপাতালে নিয়ে এসেছিলেন এবং তারপরে সুশান্তের মৃত্যুর পরে শ্মশানঘর । ওই ব্যক্তির দাবি, সুশান্তকে হত্যা করা হয়েছে।

Mumbai: Police personnel take the body of Bollywood actor Sushant Singh Rajput towards an ambulance after he was found hanging at his apartment, in Mumbai, Sunday, June 14, 2020. (PTI Photo)(PTI14-06-2020_000153B)

সুশান্তের বোন শ্বেতা সিং কৃত্তি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, যেখানে হাসপাতালের কর্মচারী দাবি করছেন যে সুশান্তকে খুন করা হয়েছে। শ্বেতা একটি বেসরকারী টিভিতে দেওয়া সাক্ষাত্কারের ক্লিপটি ভাগ করে নিয়েছে, যাতে সেই ব্যক্তি সুশান্তের মৃতদেহ সম্পর্কে অনেক কিছুই বলেছিলেন।

ভিডিওতে হাসপাতালের কর্মচারী বলেন ,‘আমরা জানতাম যে এটি খুন। এটি একটি হত্যাকাণ্ড এবং যা কিছু চিহ্ন ছিল সেখানে সূচের চিহ্ন ছিল। সেই চিহ্নগুলি ঘাড়ে ছিল। তিনি আরও বলেন, যে গলায় ১৫-২০ চিহ্ন রয়েছে এবং কিছু সেলো টেপটি গলায় লাগানো ছিল।এরপর তিনি বলেন যে সুশান্তের একটি পা ভাঙ্গা ছিল। সুশান্ত সঙ্গে শেষ দেখা করতে আসলে সুশান্তের কাছে ক্ষমা চেয়েছিলেন রিয়া। এরপরে তিনি বললেন ময়নাতদন্তের সময় চিকিৎসার এটাকে খুন বলেছিল।