চাঁদে কেনা জমি ৫৫ লক্ষের টেলিস্কোপ দিয়ে দেখভাল করতেন সুশান্ত , বললেন সুশান্তের বাবা কেকে সিং

0

বিনোদন ডেস্ক: সুশান্তের মৃত্যুর ১৩ টা দিন সম্পূর্ণ হয়েছে। কিছু দিন আগে পাটনার বাড়িতেই আয়োজন করা হয়েছিল স্মরণসভার । শেষ পর্যন্ত মুখ খুললেন সুশান্তের বাবা কেকে সিং। তিনি সুশান্তের চাঁদে জমি কেনার প্রসঙ্গ তুলে বলেন সুশান্ত নিজের নামে চাঁদে কেনা জমি ৫৫ লক্ষের টেলিস্কোপ দিয়ে সেই জমির দেখভাল করতেন। সুশান্ত দেশের ছেলেমেয়েদের নাসায় পৌঁছনোর প্রচেষ্টাও শুরু করেছিলেন । সুশান্তের বাবা আরও জানিয়েছেন, খুব কম বয়সে সুশান্ত অনেক কিছু করে ফেলেছিলেন।অসম এবং কেরল সরকারকে সাহায্য করেছিলেন।

সুশান্ত তার বাবাকে জানিয়েছিলেন ,করোনা জন্য এখন বিয়ে করা যাবেনা। একটা হাতে নতুন ছবি আছে ।সেটা হয়ে গেলে আগামী বছরের ফেব্রুয়ারি-মার্চ নাগাদ দেখা যাবে । এটাই ছিল সুশান্তের সঙ্গে শেষ কথা তার বাবার।সুশান্তের প্রেমের সম্পর্ক নিয়ে তাঁর বাবা জানিয়েছে, সুশান্তের প্রাক্তন প্রেমিকা পটনার বাড়িতেও এসেছিলেন ।

এমনকি ২০১৬ সালে দুজনের বিয়ের কথা ছিল।কিন্তু ওই বছরের শুরুতেই তাঁদের ৬ বছরের সম্পর্ক শেষ হয়ে যায় । কিন্তু এখন এতদিনের সম্পর্ক এভাবে শেষ হয়ে গেল তার উত্তরে তিনি বলেন,‘ইয়ে তো সংযোগ হ্যায় । যো হোনা হোতা হ্যায় ও হোতা হ্যায় ।