সুশান্ত সিংহ মামলার তদন্তভার দেওয়া হোক CBI-র হাতে , মোদীর কাছে আর্জি নির্ভায়ার আইনজীবীর !

0

সমাচার ডেস্কঃ- সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় এক মাসেরও বেশি সময় কেটে গেছে। মুম্বাই পুলিশ এখনও তার আত্মহত্যার কারণ সনাক্ত করতে পারেনি। এমন পরিস্থিতিতে অভিনেতার আত্মহত্যার কারণ জানতে তার ভক্তরা এখনও সিবিআই তদন্তের দাবি করছেন। এর পাশাপাশি এখন নির্ভয়ার আইনজীবী সীমা সমৃদ্ধি বিষয়টি তদন্তের জন্য সিবিআই তদন্তের দাবি করেছেন এবং তিনি প্রধানমন্ত্রী মোদীর কাছে এর জন্য আবেদন করেছেন ।

নির্ভয়ার আইনজীবী সীমা কুশওয়াহা (সমৃদ্ধি) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টুইট করেছেন। তিনি লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, সুশান্ত সিংহের মৃত্যুর সত্যতা জানার আমাদের অধিকার রয়েছে। তবে এক মাসেরও বেশি সময় পেরিয়ে গেলেও মুম্বই পুলিশ সত্য প্রকাশে ব্যর্থ হয়েছে। আমাদের সকল প্রিয় নায়কদের মামলাটি সিবিআইয়ের কাছে দেওয়ার জন্য আপনাকে অনুরোধ করা হচ্ছে।

সুশান্ত রাজপুতের ভক্তরা বিশ্বাস করতে প্রস্তুত নন যে তিনি আত্মহত্যা করতে পারবেন। শেখর সুমন, সুব্রমনিয়ান স্বামীর পরে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। একই সময়ে, সম্প্রতি, মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ বলেছিলেন যে মুম্বাই পুলিশ মামলাটি তদন্ত করতে সক্ষম। সিবিআই তদন্তের দরকার নেই।

 

প্রসঙ্গত, নির্ভয়া কাণ্ডে দোষীদের শাস্তি দিতে দীর্ঘ ৭ বছর লড়াই করেছিলেন সীমা সমৃদ্ধি । এই লড়াই চলাকালীন নির্ভয়ার বাবা-মায়ের পাশে ছিলেন আইনজীবী সীমা । তিনি দোষীদের ফাঁসির সাজা দেওয়া পর্যন্ত লড়াই চালিয়ে গিয়েছেন।